Prepaid Recharge Plan: 120 টাকার কম দামে আনলিমিটেড কলিং, একগুচ্ছ ডেটা সহ BSNL দিচ্ছে ধামাকা রিচার্জ প্ল্যান

Prepaid Recharge Plan: 120 টাকার কম দামে আনলিমিটেড কলিং, একগুচ্ছ ডেটা সহ BSNL দিচ্ছে ধামাকা রিচার্জ প্ল্যান
HIGHLIGHTS

BSNL এর যেই রিচার্জ প্ল্যানের কথা আমরা বলছি তা 120 টাকার কম দামে আসে

এই প্ল্যানের দাম 118 টাকা। এই প্ল্যানে 20 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে

20 দিনের ভ্যালিডিটিতে গ্রাহকরা আনলিমিটেড কলিং, 10 জিবি হাই-স্পিড ডেটা পাবেন

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) অন্যান্য প্রাইভেট টেলিকম কোম্পানি Reliance Jio, Bharti Airtel এবং Vodafone Idea (Vi) এর তুলনায় অনেক সস্তা রিচার্জ প্ল্যান অফার করে। সম্প্রতি জিও, এয়ালটেল এবং ভোডাফোন আইডিয়া তার ট্যারিফ প্ল্যানের দাম বাড়িয়ে দিয়েছে। অন্যদিকে বিএসএনএল তার গ্রাহকদের সস্তা দামে রিচার্জ দিচ্ছে।

কোম্পানির কাছে এমন একটি রিচার্জ প্ল্যান রয়েছে যা 120 টাকার কম দামে আসে। আসুন জেনে নেওয়া যাক বিএসএনএল এর এই রিচার্জ প্ল্যানে কী কী সুবিধা পাওয়া যাবে।

আরও পড়ুন: 9000 টাকার কম দামে কিনুন নতুন Infinix Hot 50 5G Smartphone, আজ ফোনের সেল

#BSNL-Rs 18-
#BSNL-Rs 18-

BSNL 118 টাকার রিচার্জ প্ল্যান

বিএসএনএল এর যেই রিচার্জ প্ল্যানের কথা আমরা বলছি তা 120 টাকার কম দামে আসে। এই প্ল্যানের দাম 118 টাকা। এই প্ল্যানে 20 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। 20 দিনের ভ্যালিডিটিতে গ্রাহকরা আনলিমিটেড কলিং, 10 জিবি হাই-স্পিড ডেটা পাবেন।

শুধু তাই নয়, এই ফোনে Hardy Games, Arena Games, Gameon Astrotell, Gameium, Lystn Podocast, Zing Music এবং WOW Entertainment এর এক্সেস পাওয়া যাবে।

বিএসএনএল 4G সার্ভিস আসছে শীঘ্রই

ইতিমধ্যে, বিএসএনএল এবং এমটিএনএল তার গ্রাহকদের কথা মাথায় রেখে তার 4জি সার্ভিস চালু করতে চলেছে। সম্প্রতি ভারত সঞ্চার নিগম লিমিটেড (বিএসএনএল) তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে একটি ভিডিও পোস্ট করেছে, যা সম্ভবত বেসরকারী টেলিকম সংস্থাগুলির কাছে একটি চ্যালেঞ্জের ইঙ্গিত দেয়। বিএসএনএল এর তরফে 4জি টাওয়ার লাগানোর পরিকল্পনা সহ 25000টিরও বেশি মোবাইল টাওয়ার আপগ্রেড করার জন্য প্রচেষ্টা চলছে।

আরও পড়ুন: 15000 টাকা দামে নতুন realme 5G স্মার্টফোন ভারতে লঞ্চ, 12GB পর্যন্ত RAM এবং 50MP ক্যামেরা রয়েছে

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo