Jio-Airtel এর চিন্তা বাড়াল BSNL, মাত্র 108 টাকায় 60 দিনের ভ্যালিডিটি, ডেটা এবং কলিং

Updated on 08-Aug-2024
HIGHLIGHTS

io, Airtel এবং Vi কোম্পানির রিচার্জ প্ল্যানের দাম বাড়ানোর পরেই সরকারী টেলিকম কোম্পানির গ্রাহক বেড়ে চলেছে

BSNL এর কাছে এমনই একটি প্ল্যান রয়েছে যা 107 টাকার আসে

বিএসএনএল এর কাছে 108 টাকা রিচার্জ প্ল্যানও রয়েছে

সস্তা রিচার্জ প্ল্যানের ক্ষেত্রে BSNL এর নাম সবার প্রথম মাথায় আসে। বিএসএনএল তার সস্তা রিচার্জে দেশের কোটি কোটি গ্রাহকদের সুবিধা দিচ্ছে। Jio, Airtel এবং Vi কোম্পানির রিচার্জ প্ল্যানের দাম বাড়ানোর পরেই সরকারী টেলিকম কোম্পানির গ্রাহক বেড়ে চলেছে। ভারত সঞ্চার নিগম লিমিটেড এর কাছে একাধিক সস্তার রিচার্জ প্ল্যান রয়েছে। বিএসএনএল এর কাছে এমনই একটি প্ল্যান রয়েছে যা 107 টাকার আসে। আসুন জেনে নেওয়া যাক এই রিচার্জ প্ল্যানে কী কী সুবিধা পাওয়া যাবে।

BSNL 107 টাকার রিচার্জ প্ল্যান

বিএসএনএল এর 107 টাকার রিচার্জ প্ল্যানে বেশি ভ্যালিডিটি অফার করা হয়। যেখানে প্রাইভেট কোম্পানির 200 টাকায় 18 দিনের মেয়াদ দিচ্ছে সেখানে সরকারী কোম্পানি মাত্র 107 টাকায় 35 দিনের ভ্যালিডিটি দিচ্ছে। যার মানে গ্রাহকরা এক মাসের বেশি সুবিধা পাবেন।

আরও পড়ুন: Airtel vs Jio: 200 টাকার কমে 28 দিনের ভ্যালিডিটি এবং আনলিমিটেড কল, এয়ারটেল প্ল্যানে কুপোকাত জিও

এই রিচার্জ প্ল্যানে 200 কলিং মিনিট সুবিধা দিচ্ছে। এই কলিং মিনিটে গ্রাহকরা যেকোনো নেটওয়ার্কে কলিং করতে পারবেন। এই প্ল্যানে গ্রাহকদের মোট 3 জিবি ডেটা অফার করা হচ্ছে। এই প্ল্যানটি সেই গ্রাহকদের জন্য সেরা বিকল্প হতে পারে যারা কম ডেটা খরচ করেন।

BSNL 108 টাকার রিচার্জ প্ল্যান

বলে দি যে বিএসএনএল এর কাছে 108 টাকা রিচার্জ প্ল্যানও রয়েছে। কোম্পানি এতে 60 দিনের ভ্যালিডিটি অফার করছে। যার মানে এতে 2 মাসের ভ্যালিডিটি পাওয়া যাবে।

গ্রাহকরা এতে আনলিমিটেড কলিং সুবিধা যেকোনো নেটওয়ার্কে। এছাড়া থাকছে প্রতিদিন 1 জিবি ডেটা এবং মোট 500 SMS সুবিধা।

আরও পড়ুন: Airtel রিচার্জ প্ল্যানে বিনামূল্যে Netflix সাবস্ক্রিপশন, প্রতিদিন 3 জিবি আনলিমিটেড 5G ডেটা সহ একগুচ্ছ সুবিধা

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :