মাত্র 3 টাকায় 1GB ডেটা, 56 দিন চলবে এই রিচার্জ প্ল্যান, Jio-Airtel ও ফেল

Updated on 15-Jun-2022
HIGHLIGHTS

BSNL এর 347 টাকার প্ল্যানে 56 দিনের ভ্যালিডিটি পাবেন

প্রতিদিন 2GB হাই স্পিড ডেটা অফার করা হচ্ছে

রিলায়েন্স জিও আপনাকে 479 টাকায় 56 দিনের ভ্যালিডিটি অফার করে

রিলায়েন্স জিও (Reliance Jio), ভোডাফোন-আইডিয়া (Vi) এবং এয়ারটেলের (Airtel) মতো সংস্থাগুলির প্রিপেইড প্ল্যানের একটি দীর্ঘ তালিকা থাকতে পারে, তবে দামের দিক থেকে, এই সরকারী কোম্পানি বিএসএনএল (BSNL)-এর সাথে প্রতিযোগিতা করতে পারবে না। রিচার্জ প্ল্যানের লিস্ট থেকে আমরা বিএসএনএল-এর এমন একটি প্ল্যান সম্পর্কে বলছি যা আপনাকে 3 টাকার খরচে 1GB ডেটা সুবিধা অফার করছে। আসুন জেনে নেওয়া যাক এই প্ল্যান সম্পর্কে…

BSNL এর 347 টাকার প্ল্যান

এই প্ল্যানে আপনি 56 দিনের ভ্যালিডিটি পাবেন। এর সাথে প্রতিদিন 2GB হাই স্পিড ডেটা অফার করা হচ্ছে। অর্থাৎ, মোট ডেটা হয়ে যায় 112GB। এছাড়া, যদি আমরা 1GB ডেটার খরচ বের করি, তাহলে তা প্রায় 3 টাকা (347÷112)। ডেটা ছাড়াও, প্ল্যানটি আনলিমিটেড কলিং, 100 SMS এবং গেমিং সার্ভিসও অফার করে।

অন্যান্য কোম্পানি কি অফার করছে

যদি আমরা অন্যান্য কোম্পানির সাথে তুলনা করি, রিলায়েন্স জিও আপনাকে 479 টাকায় 56 দিনের ভ্যালিডিটি অফার করে। এই প্ল্যানে আপনি প্রতিদিন 1.5GB ডেটাও পাবেন। আপনি যদি মোট ডেটা দেখেন, তাহলে তা 84GB হয়ে যায়, যা BSNL প্ল্যানের থেকে 28GB কম। প্ল্যানে কলিং, এসএমএস এবং জিও অ্যাপ সাবস্ক্রিপশনের মতো সুবিধা রয়েছে।

Airtel সম্পর্কে কথা বললে, এই দামের রেঞ্জে এটির 359 টাকার একটি প্ল্যান রয়েছে, যেখানে 28 দিনের জন্য প্রতিদিন 2GB ডেটা পাওয়া যায়। অর্থাৎ, মোট ডেটা হয়ে যাবে 56GB। আনলিমিটেড কলিংয়ের পাশাপাশি প্ল্যানে 100টি এসএমএস এবং প্রাইম ভিডিও মোবাইল এডিশন ফ্রি ট্রায়ালের মতো ফিচার দেওয়া হচ্ছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :