BSNL Wi-Fi Hostpot ভাউচারের প্রাথমিক দাম 19 টাকারা র দেশের 16,000 টি পাবলিক লোকেশানে ইন্টারনেট পাওয়া যাবে

Updated on 29-Mar-2019
HIGHLIGHTS

BSNL সারা দেশে আলাদা আলাদা করে প্রায় 30,000 টি ওয়াই ফাই হটসপ্ট লাগিয়েছে, আর এই লোকেশানে গিয়ে আপনারা খুব সহজেই নিজেদের ডিভাইসের মাধ্যমে ইন্টারনেটের মজা নিতে পারবেন, আর এছাড়া আপনাদের বলে রাখি যে এর জন্য হটসপ্ট ভাউচারের দাম শুরু হচ্ছে মাত্র 19 টাকা থেকে, আসুন এর বিষয়ে ডিটেলসে জানা যাক

হাইলাইট

  • এই ওয়াইফাই হটসপ্ট  ভাউচারের দাম শুরু হচ্ছে 19 টাকা থেকে
  • সারা দেশে মোট 30,000 জায়গায় BSNL ওয়াই ফাই হটস্পট লাগিয়েছে
  • দেশের মোট 16,000 টি পাবলিক লোকেশানে ইন্টারনেট পাওয়া যাবে

 

আপনাদের বলে রাখি যে 2018 সালের MWC তে টেলিকম মন্ত্রী মনোজ সিংহা বলেছিলেন যে দেশে 2019 র মধ্যে প্রায় 1 মিলিয়ান ওয়াই ফাই হটস্পট লাগানো হবে। আর এবার নতুন পরিকল্পনা দেখে মনে হচ্ছে যে টেলিকম কোম্পানি গুলি এই কাজ শুরু করে দিয়েছে। আপনাদের বলে রাখি যে এই পরিকল্পনায় BSNL ও আছে, আর কোম্পানি সারা দেশে আলাদা আলাদা জায়গায় ওয়াই ফাই হটস্পট লাগাচ্ছে। BSNL এখানে নিজেদের আরও দ্রুততার সঙ্গে এগিয়ে নিয়ে যাচ্ছে, আর ভোডাফোন আর এয়ারটেলের মতন কোম্পানি গুলি কিছুটা হলেও স্লথ গতিতে চলছে। তবে সবাই এই নিয়ে কাজ করছে।

BSNL ওয়াই ফাই ভাউচার

আপনাদের বলে রাখি যে টেলিকম টকের একটি রিপোর্ট অনুসারে মনে করা হচ্ছে যে BSNL ইউজার্সরা এই ওয়াই ফাই ব্যাবহার করে পছন্দ করবে। আর এর পরে তারা নিজেদের ফোনের মাধ্যমে ইন্টারনেট ব্যাবহার করতে পারবেন। আর এখন সম্প্রতি BSNL এই নতুন পদক্ষেপ উঠিয়েছে। এই প্ল্যানে 100 টাকার মধ্যে পাওয়া যাবে।

আর এই পোর্টফোলিওর প্রথম প্ল্যান 19 টাকা, আর এতে আপনারা 2GB ডাটা পাবেন দু দিনের বৈধতার সঙ্গে, আর এহচারা আমরা অন্য প্ল্যান যদি দেখি তবে 39 টাকার প্ল্যানে আপনারা 7GB ডাটা সাত দিনের জন্য পাচ্ছেন।

এর পরের প্ল্যানে আপনারা অন্য একটি প্ল্যান পাবেন, এর দাম 59 টাকা আর এখানে আপনারা 15 দিনের বৈধতার সঙ্গে 15GB ডাটা পাবেন। আর এছাড়া আমরা যদি শেষ প্ল্যানটি দেখি তবে এই প্ল্যানে 69 টাকা দামে আপনারা 30GB ডাটা 28 দিনের জন্য পাবেন। আর এটা খেয়াল রাখতে হবে যে BSNL দেশে প্রায় 30,419 টি ওয়াই ফাই হটস্পট প্রায় 16,367 টি জায়গায় লাগিয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :