একবার রিচার্জে 300 দিন পর্যন্ত প্রতিদিন 2 জিবি ডেটা এবং কলিং, BSNL এর দুর্দান্ত অফার

Updated on 17-Mar-2023
HIGHLIGHTS

BSNL তার গ্রাহকদের একাধিক দুর্দান্ত রিচার্জ প্ল্যান অফার করে, যা বড় টেলিকম কোম্পানি Jio-Airtel কে পিছিয়ে দেয়

BSNL এর 797 টাকার প্ল্যানের ভ্যালিডিটি এখন 300 দিন দেওয়া হচ্ছে

গ্রাহকদের সিম কার্ডটি বাকি 240 দিনের জন্য এক্টিভ থাকবে

টেলিকম বাজারে ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) তার গ্রাহকদের একাধিক দুর্দান্ত রিচার্জ প্ল্যান অফার করে, যা বড় টেলিকম কোম্পানি Jio-Airtel কে পিছিয়ে দেয়। BSNL 797 টাকার একটি প্ল্যান রয়েছে যা গ্রাহকদের অনেক দিন ধরে দেওয়া হচ্ছে। তবে এই প্ল্যানগুলি সম্প্রতি আপডেট করা হয়েছে। এর মধ্যে একটি 797 টাকার প্ল্যানের ভ্যালিডিটিও কম করে দেওয়া হয়েছে।

BSNL এর 797 টাকার প্ল্যানের ভ্যালিডিটি এখন 300 দিন দেওয়া হচ্ছে। তবে এর আগে এই প্ল্যানটি 365 দিনের মেয়াদ অফার করত। প্ল্যানের মোট ভ্যালিডিটি কম করা ছাড়া, এই প্ল্যানের সমস্ত সুবিধা আগের মতোই রয়েছে। আসুন 797 টাকার প্ল্যানে দেওয়া সমস্ত সুবিধা সম্পর্কে জেনে নেওয়া যাক…

BSNL Rs 797 প্ল্যান

বলে দি যে 797 টাকার প্ল্যানের মোট ভ্যালিডিটি এখন 300 দিনের দেওয়া হচ্ছে। আগে এই প্ল্যানের ভ্যালিডিটি 365 দিন ছিল। সরকারি টেলিকম সংস্থা প্ল্যানে পাওয়া সুবিধাগুলি পরিবর্তন করেনি। এই প্রিপেইড প্যাকে গ্রাহকরা প্রতিদিন 2 জিবি ডেটা পাবেন। এছাড়াও, এই প্ল্যানটি প্রথম 60 দিনের জন্য আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100SMS অফার করে। গ্রাহকদের সিম কার্ডটি বাকি 240 দিনের জন্য এক্টিভ থাকবে তবে কোম্পানির দেওয়া বিনামূল্যের সুবিধাগুলি পাওয়া যায় না। বলে দি যে BSNL এই প্ল্যানের ভ্যালিডিটি 65 দিন কমিয়ে দেওয়া হয়েছে। এর পরে এই প্ল্যানটি অবশ্যই আরও দামি হয়ে উঠেছে।

আপনি যদি ডেটা বা ভয়েস কলিং চান তবে গ্রাহকদের ভাউচার রিচার্জ করতে হবে। কিন্তু আপনি যদি আপনার ফোন এক্টিভ রাখতে চান তবে এটি একটি দুর্দান্ত বিকল্প। এই প্ল্যানটি সেই সমস্ত গ্রাহকদের জন্যও খুব ভাল যারা BSNL কে একটি সেকেন্ডারি বিকল্প হিসাবে রাখতে চান যখন তাদের প্রাথমিক সিম কার্ড একটি বেসরকারী টেলিকম কোম্পানির।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :