BSNL এর আগে Jio-Airtel চাপে! 455 দিন পর্যন্ত রোজ 3GB Data এবং আনলিমিটেড কলিং

BSNL এর আগে Jio-Airtel চাপে! 455 দিন পর্যন্ত রোজ 3GB Data এবং আনলিমিটেড কলিং
HIGHLIGHTS

BSNL এর এই প্ল্যান সবচেয়ে সস্তা দীর্ঘ মেয়াদী প্ল্যান

BSNL-এর 455 দিনের একটি প্রিপেইড প্ল্যান রয়েছে যাতে প্রতিদিন 3 জিবি ডেটা পাওয়া যাবে

এই দামে দেশের কোনো টেলিকম কোম্পানি এত ভ্যালিডিটি অফার করছে না

আপনি যদি এমন একটি প্ল্যান খুঁজছেন যার সাথে আপনি দীর্ঘ মেয়াদ সহ প্রচুর ডেটা চান, তাহলে ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) এর এমন একটি মোবাইল প্ল্যান রয়েছে। BSNL-এর 455 দিনের একটি প্রিপেইড প্ল্যান রয়েছে যাতে প্রতিদিন 3 জিবি ডেটা পাওয়া যাবে। BSNL-এর এই প্ল্যানের সাথে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংও পাওয়া যাচ্ছে।

BSNL-এর এই প্ল্যানের দাম 2,998 টাকা। এই প্ল্যানে প্রতিদিন 100টি SMS পাওয়া যাবে। বলতে গেলে, প্রতিদিন 6.59 টাকা খরচ করে, আপনি আনলিমিটেড কলিং ছাড়াও 3 জিবি ডেটা এবং 100টি SMS পাবেন। এটি BSNL-এর সবচেয়ে সস্তা দীর্ঘ ভ্যালিডিটি প্ল্যান। এই প্ল্যানের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল 3G এবং 4G গ্রাহকরা এই প্ল্যানটি ব্যবহার করতে পারবেন। এই দামে দেশের কোনো টেলিকম কোম্পানি এত ভ্যালিডিটি অফার করছে না।

BSNL এর কাছে 797 টাকার একটি প্রিপেইড প্ল্যান রয়েছে, যদিও এটি কোম্পানির অনেক পুরনো প্ল্যান। BSNL-এর এই 797 টাকার প্রিপেইড প্ল্যানটি 300 দিনের ভ্যালিডিটি অফার করে, যদিও আগে এটি 365 দিনের ভ্যালিডিটি অফার করত। BSNL-এর এই প্ল্যানে প্রতিদিন 2GB ডেটা পাওয়া যায়, যদিও এই ডেটা শুধুমাত্র প্রথম 60 দিনের জন্য পাওয়া যাবে। এছাড়াও, প্রথম 60 দিনের জন্য প্রতিদিন আনলিমিটেড কলিং এবং 100টি মেসেজ পাওয়া যাবে।

bsnl plan offer

বাকি 240 দিন পর্যন্ত আপনার সিম এক্টিভ থাকবে এবং ইনকামিং কলের সুবিধা পাওয়া যাবে। তবে বলে দি যে এই প্ল্যানের একটি অসুবিধাও রয়েছে যে 300 দিনের জন্য বিনামূল্যে আউটগোয়িং পাওয়া যাবে না। 60 দিনের পর আপনাকে কল করতে হলে রিচার্জ করাতে হবে। BSNL এর 797 টাকার প্ল্যানের সবচেয়ে বড় সুবিধা হল আপনার সিমটি 300 দিনের জন্য এক্টিভ থাকবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo