BSNL তাদের ইউজার্সদের নতুন আর দারুন অফার দিচ্ছে

BSNL তাদের ইউজার্সদের নতুন আর দারুন অফার দিচ্ছে
HIGHLIGHTS

BSNL তাদের প্রিপেড ইউজার্সদের জন্য একটি বড় ঘোষনা করেছে যে কোম্পানি তাদের প্রিপেড ইউজার্সদের জন্য কিছু বাছাই করা STV প্ল্যানে প্রিমিয়াম এসেন্স কন্টেন্ট ফ্রিতে অফার করছে

BSNL তাদের ইউজার্সদের একটি দারুন আর ধামাকা পফার দিচ্ছে, এই অফারে তারা প্রিমিয়াম কন্টেন্ট পরিষেবা দাতা Eros Now য়ের সঙ্গে চুক্তি করেছে। আর এই চুক্তি অনুসারে আপনারা এবার BSNL য়ের প্রিপেড ইউজার্স হলে কিছু বাছাই করা STV প্ল্যানের ইরোস নাওয়ের কন্টেন্ট ফ্রিতে পাবে। মানে এই চুক্তির ফলে এবার BSNL প্রিপেড গ্রাহকরা কিছু বাছাই করা প্ল্যানে ইরোস নাওয়ের আনলিমিটেড মুভি ইত্যাদি দেখতে পারবেন,আর সেরা ভিডিও কন্টেন্টের অ্যাক্সেস পাবেন, আর এটি ভাল ব্যাপার জে আপনাদের এর জন্য কোন আলাদা টাকা দিতে হবেনা।

সম্প্রতি এয়ারটেলও আর ভোডাফোনও কিছু এই ধরনের প্ল্যান নিয়ে এসেছে, আর আপনাদের বলে রাখি জে এই দুটি টেলিকম কোম্পানি গুলি তাদের প্ল্যানের সঙ্গে আপনাদের এক বছরের জন্য অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশান ফ্রিতে দেবে। আর BSNL এই দিকেই পদক্ষেপ বাড়িয়েছে। তবে এই কাজ BSNL ইরোস নাওয়ের সবগে শুরু করেছে।

BSNL ইরোস নাওয়ের স্নবগে শুরু করা এই চুক্তি অনুসারে এবার আপনারা এই মাস থেকেই এই সুবিধা পাবেন। আর এবার আমরা এই বিষয়ে বলব যে BSNL ইউজার্সরা কী পাবেন। আর আমরা এই বিষয়েই বলব।

BSNL ইউজার্সরা কী সুবিধা পাবে?

আমরা যদি এই অফারের বিষয়ে বলি তবে BSNL আর ইরোস নাোয়ের চুক্তির পরে BSNL ইউজার্সরা এর সুবিধা পাচ্ছেন আর আপনাদের এই বিষয়ে বলছি। এই পরিষেবা জানুয়ারি মাসের শেষ থেকে BSNL ইউজার্সদের জন্য আসা শুরু হবে।

আর এবার জানা গেছে যে BSNL য়ের চেয়ারম্যান আর ম্যানেজিং ডিরেক্টার অনুপম শ্রীবাস্তব একটি স্টেটমেন্ট দিয়েছেন। আর এছাড়া আমরা যদি ইরোস নাওয়ের বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে এটি অনুসারে BSNL ইউজার্সরা প্রায় 11,000 সিনেমা, মিউজিক, ভিডিও, অরিজিনাল ওয়েব শো আর এক্সক্লিউশিভ ভিডিও ইত্যাদির ক্ষেত্রে অপশান বাছার সুবিধা পাবে।

Digit.in
Logo
Digit.in
Logo