এবার মন খুলে কথা বলুন যত খুশি! BSNL এই সস্তা প্ল্যানে দিচ্ছে 90 দিনের ভ্যালিডিটি

Updated on 18-Apr-2023
HIGHLIGHTS

BSNL এর 439 টাকা প্রিপেইড প্ল্যান সম্পর্কে এবং কী কী সুবিধা পাওয়া যাবে এতে

বাজারে কম দামের প্রিপেইড রিচার্জ প্ল্যানের জন্য় বেশ জনপ্রিয় এই টেলকো কোম্পানি

BSNL এর 439 টাকার রিচার্জ প্ল্যানে গ্রাহকদের আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা দেওয়া হচ্ছে

সরকারী টেলিকম কোম্পানি BSNL তাদের গ্রাহকদের চাহিদা অনুযায়ী হরেক রকমের প্রিপেইড প্ল্যান (BSNL Prepaid Plan) অফার করে। বাজারে কম দামের প্রিপেইড রিচার্জ প্ল্যানের জন্য় বেশ জনপ্রিয় এই টেলকো কোম্পানি। এই রিচার্জ প্ল্যানগুলি শহর এবং গ্রাম এলাকায় বেশি জনপ্রিয়।

আপনি যদি শুধুমাত্র ভয়েস কলিংয়ের জন্য় BSNL প্রিপেইড প্ল্যানের খোঁজ করছেন তবে কোম্পানির কাছে একটি দুর্দান্ত প্রিপেইড রিচার্জ প্ল্যান রয়েছে, যা আপনাকে 90 দিনের ভ্যালিডিটি অফার করবে। আসুন জেনে নেওয়া যাক BSNL এর 439 টাকা প্রিপেইড প্ল্যান সম্পর্কে এবং কী কী সুবিধা পাওয়া যাবে এতে।

BSNL 439 প্রিপেইড প্ল্যান

আপনি যদি এমন একটি রিচার্জ প্ল্যান চাইছেন যা শুধু ভয়েস কলিং সুবিধা দেবে, তবে BSNL 439 টাকার প্রিপেইড প্ল্যান আপনার জন্য় সেরা বিকল্প হতে পারে। BSNL এর 439 টাকার রিচার্জ প্ল্যানে গ্রাহকদের আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা দেওয়া হচ্ছে, যেখানে আপনি লোকল, STD এবং নেশনাল রোমিং সুবিধা পাবেন। এছাড়া থাকছে MTNL নেটওয়ার্কে কল করার সুবিধা, যা আপনি শুধু মুম্বাই এবং দিল্লি শহরে পাবেন।

BSNL এর 439 টাকার রিচার্জে গ্রাহকরা 300 SMS সুবিধা পাবেন। তবে বলে দি যে কোম্পানি এই প্ল্যানে ডেটা, OTT সুবিধা দিচ্ছে না। কোম্পানির এই প্ল্যান গত বছর দিওয়ালি সময় বাজারে আনা হয়েছিল। BSNL গ্রাহকরা 90 দিনের জন্য় প্রতিদিন আনলিমিটডে ভয়েস কলিং পাবেন, যার প্রতিদিনে খরচ হিসাবে 4.80 পয়সা করে পরবে।

আপনি যদি এক বছরের ভ্যালিডিটি সহ আনলিমিটেড ভয়েস কলিং এবং SMS সুবিধা চাইছেন, তবে BSNL এর কাছে 1,999 টাকার একটি রিচার্জ প্ল্যান রয়েছে। এই প্ল্যানে গ্রাহকরা 600GB হাই-স্পিড ডেটা সুবিধা পাবেন।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :