রিলায়েন্স জিওর প্রভাব : BSNL নিয়ে এল প্রত্যেকদিন 2G ডাটা ও আনলিমিটেড কলের সুবিধা

রিলায়েন্স জিওর প্রভাব : BSNL নিয়ে এল প্রত্যেকদিন 2G ডাটা ও আনলিমিটেড কলের সুবিধা
HIGHLIGHTS

বিএসএনএল এর নতুন প্ল্যানে প্রত্যেকদিন 3G র 2GB ডাটা পাওয়া যাবে, এই অফারটি ৯০ দিনের লিমিট যুক্ত।

রিলায়েন্স জিওর সঙ্গে প্রতিযোগিতায় এবার বিএসএনল নিয়ে এল একটি নতুন অফার। বিএসএনএল এই বৃহস্পতি বার তাদের নতুন নেট প্যাকের কথা ঘোষণা করেছে। এই অফারে তারা প্রত্যেকদিন আনলিমিটেড 3G র 2GB ডাটা দেবে। এর সঙ্গে বিএসএনল নেটওয়ার্কে আনলিমিটেড কলের অফারও থাকছে। এই প্যাকটির দাম ৩৯৯টাকা।

একটি বিবৃতিতে বিএসএনএল জানিয়েছে যে, "এই সুবিধা ব্যবহারকারীরা ৩৯৯ টাকার কম্বো STV(একটি বিশেষ ট্যারিফ ভাউচার) এ আনলিমিটেড কলের সুবিধা বিএসএনএল নেটওয়ার্কের মধ্যে পাবে, এর সঙ্গে প্রত্যেকদিন  2GB ডাটা প্রত্যেকদিন ব্যবহার করতে পারবে। এই প্যাকে ২৮ দিনের বৈধতা থাকবে।"

আরও দেখুন :  4GB র্যাম এবং ক্লাস লিডিং ক্যামেরার সঙ্গে ভারতে লঞ্চ হল মোটো'র প্রথম মেটাল বডি স্মার্টফোন, দাম আপনার বাজেটে..

এই অফারটি ৯০ দিন পর্যন্ত চলবে। রিলায়েন্স জিও প্রত্যাকদিন 1GBর 4G ডাটা ও সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা এই ৩১ মার্চ পর্যন্ত দিচ্ছে। এপ্রিল থেকে জিও ব্যবহারকারীদের জিও প্রাইম সার্ভিসের মাধ্যমে ৯৯ টাকার মেম্বারশিপ ফি ও প্রতি মাসে ৩০৩ টাকার রিচার্জের সঙ্গে আনলিমিটেড ডাটা ও ফোন কলের সুবিধা ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত দেবে। আমেজান থেকে 6,999 টাকায় কিনুন Xiaomi Redmi 3S (Silver, 16GB)

বিএসএনএল জানিয়েছে যে, প্রত্যেকদিন  2GB ডাটা এই রকম অফার গুলির মধ্যে অন্যতম সেরা। বিএসএনএল এর কাস্টামার মোবিলিটির ডিরেকটর আর কে মিত্তাল বলেছেন, " আমরা আমাদের কাস্টমারদের সাশ্রয়ের মধ্যে কার্যকারী সার্ভিস দেওয়ার জন্য বদ্ধপরিকর। আমরা আমাদের কাস্টমারদের এই সময়ে ভারতে চলতে থাকা ট্রেন্ড অনুসারে সেরা অফার দেওয়ার চেষ্টা করছি।"  আমেজান থেকে 6,999 টাকায় কিনুন Xiaomi Redmi 3S (Silver, 16GB)

নতুন স্কিমের অন্তর্গত বিএসএনএল কাস্টমাররা প্রত্যেকদিন সমস্ত নেটওয়ার্কে ২৫টাকার ফ্রি কল করতে পারবে এবং তার পরে তা প্রত্যেক মিনিটে ২৫ পয়সার চার্জ হবে।

আরও দেখুন : সাওমি রেডমি 3S আজ হবে বিক্রয় জন্য উপলব্ধ

আরও দেখুন : নুবিয়া Z11 মিনি S স্মার্টফোন 23 রিয়ার মেগাপিক্সাল ক্যামেরার সঙ্গে শীঘ্রই হবে লঞ্চ

আমেজান থেকে 6,999 টাকায় কিনুন Xiaomi Redmi 3S (Silver, 16GB)

আমেজান থেকে 9,999 টাকায় কিনুন Xiaomi Redmi 3S Prime (Gold, 32GB)

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo