Jio-এর থেকে 1 টাকা সস্তা প্ল্যান, মিলবে 455 দিনের ভ্যালিডিটি, প্রতিদিন 3GB Data

Jio-এর থেকে 1 টাকা সস্তা প্ল্যান, মিলবে 455 দিনের ভ্যালিডিটি, প্রতিদিন 3GB Data
HIGHLIGHTS

BSNL-এর এই প্ল্যানের দাম 2,998 টাকা

BSNL এর এই প্ল্যান সবচেয়ে সস্তা দীর্ঘ মেয়াদী প্ল্যান

এই প্ল্যানে গ্রাহকরা পাবেন রোজ 2.5 GB ডেটা

আপনি যদি এমন একটি প্ল্যানও খুঁজছেন, যেখানে আপনি দীর্ঘ ভ্যালিডিটি সহ প্রচুর ডেটা চান, তাহলে ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) এর এমন একটি মোবাইল প্ল্যান বাজারে রয়েছে। BSNL এর এই প্ল্যানে 455 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়। এছাড়া প্রতিদিন 3 জিবি ডেটা রয়েছে। BSNL-এর এই প্ল্যানের সাথে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংও পাওয়া যাচ্ছে।

BSNL-এর এই প্ল্যানের দাম 2,998 টাকা। এই প্ল্যানে প্রতিদিন 100টি SMS পাওয়া যায়। হিসাব মত, প্রতিদিন 6.59 টাকা খরচে আপনি আনলিমিটেড কলিং সহ 3 জিবি ডেটা এবং 100 SMS দেওয়া হয়। BSNL এর এই প্ল্যান সবচেয়ে সস্তা দীর্ঘ মেয়াদী প্ল্যান। বলে দি যে এই প্ল্যানটি 3G এবং 4G দুটি মোবাইল ব্যবহারকারীরা ব্যবহার করতে পারবেন। এই দামে দেশের কোনো টেলিকম কোম্পানি এত বৈধতা দিচ্ছে না।

Jio 2,999 টাকার প্ল্যান

bsnl plan offer

এই প্ল্যানে গ্রাহকরা পাবেন রোজ 2.5 GB ডেটা। এই প্ল্যানের বৈধতা হল 365 দিন তো বটেই সঙ্গে বোনাস হিসেবে আরও 23 দিনের সুবিধা মেলে। ফলে সব মিলিয়ে মোট 388 দিনের সুবিধা পাওয়া যায় এখানে। এছাড়া এখানে মিলবে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা সহ রোজ 100 টা মেসেজ পাঠানোর সুযোগ। গ্রাহকরা এখানে মোট 912.5 GB ডেটা পাবেন। 4G তো বটেই 5G পরিষেবাও পেয়ে যাবেন এই প্ল্যানে। এছাড়া উপরি পাওনা হিসেবে এখানে মিলবে Jio TV, Jio Cinema, Jio Security, Jio Cloud, ইত্যাদির সুবিধা।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo