BSNL য়ের এই প্ল্যানের ইউজার্সরা 25% ক্যাশব্যাক পাবেন

BSNL  য়ের এই প্ল্যানের ইউজার্সরা 25% ক্যাশব্যাক পাবেন
HIGHLIGHTS

BSNL তাদের ব্র্যডব্যান্ড কানেকশান ইউস করে যে সব গ্রাহকরা তারা 25% ক্যাশব্যাক পাবে, আর এই অফার শুধু সেই সব গ্রাহকদের জন্য যারা BSNL য়ের বাৎসরিক ব্রডব্যান্ড প্ল্যান ব্যাবহার করেন

BSNL তাদের ব্রডব্যান্ড ইউজার্সদের নিজেদের দিকে রাখার জন্য কোম্পানি বড় পরিকল্পনা করছে, আর এর কারন জিওর আপকামিং GigaFiber। এটি এর মধ্যেই কমার্সিয়ালি লঞ্চ হবে। আর তাই এবার BSNL মেগা ক্যাশভব্যাকের কথা ঘোষনা করেছে, আর আপনাদের বলে রাখি যে আপনারা যদি BSNL য়ের কোন বাৎসরিক ব্রডব্যান্ড প্ল্যান নেন তবে আপনাদের বলে রাখি যে এতে BSNL য়ের   তরফে 25% ক্যাশব্যাক দেওয়া হচ্ছে।

আমরা যদি BSNL য়ের একটি স্টার ব্রডব্যান্ড প্ল্যানের বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে এটি প্রায় 249 টাকাতে পাওয়া যায়, আর এবার আনারা 299 টাকায় পাবেন। আর এবার এতে তিন গুন বেশি ডাটা পাবেন।

আর সম্প্রতি BSNL য়ের তরফে একটি নতুন ঘোষনা করা হয় যে যদি আপনারা BSNL য়ের প্রিপেড গ্রাহক হন তবে আপনারা কিছু বাছাই করা প্রিপেড প্ল্যানে এই পরিশেবা পাবেন। এমন নয় যে BSNL শুধু এই পদক্ষেপ নিয়েছে ভোডাফোনও এই রকমের পদক্ষেপ নিয়েছে। আর অ্যামাজনপ্রাইমের এক বছরের সাবস্ক্রিপশান দিচ্ছে।

 

Digit.in
Logo
Digit.in
Logo