BSNL এর সস্তা প্ল্যানে Jio-Airtel এর বন্ধ হল মুখ, মাত্র এত টাকা খরচে দিচ্ছে 160 দিনের ভ্যালিডিটি, আনলিমিটেড সুবিধা

BSNL এর সস্তা প্ল্যানে Jio-Airtel এর বন্ধ হল মুখ, মাত্র এত টাকা খরচে দিচ্ছে 160 দিনের ভ্যালিডিটি, আনলিমিটেড সুবিধা
HIGHLIGHTS

ভারত সঞ্চার নিগম লিমিটেড এর রিচার্জ প্ল্যানটি তাদের জন্য সেরা বিকল্প হতে পারে যারা কম খরচে বেশি দিনের ভ্যালিডিটি চান

BSNL 997 টাকায় গ্রাহকদের 160 দিন পর্যন্ত আনলিমিটেড কলিং এবং ডেটা দিচ্ছে

বিএসএনএল এর এই রিচার্জ প্ল্যান Jio এবং Airtel এর চিন্তা বাড়িয়ে দিয়েছে

ভারতে টেলিকম সেক্টারে বড় কোম্পানিগুলির মধ্যে Jio, Airtel এবং Vodafone Idea এর নাম সবার প্রথম আসে। জিও এর দেখাদেখি বাকি দুটি কোম্পানি এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়া তার রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে দিয়েছে। অন্যদিকে সরকারী টেলিকম কোম্পানি BSNL তার সস্তা রিচার্জ প্ল্যান দিয়ে গ্রাহকদের আকৃষ্ট করছে। আমরা বিএসএনএল এর এমনই একটি সস্তা রিচার্জ প্ল্যানের কথা বলবো, যা 160 দিনের ভ্যালিডিটি সহ আসে।

বিএসএনএল এর এই রিচার্জ প্ল্যান জিও এবং এয়ারটেল এর চিন্তা বাড়িয়ে দিয়েছে। সরকারী কোম্পানি সস্তা দামে 160 দিনরে ভ্যালিডিটি অফার করছে। এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা কলিং, ডেটা সহ একগুচ্ছ সুবিধা পাবেন। আসুন দেরি না করে জেনে নেওয়া যাক এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা আর কী সুবিধা পাবেন।

আরও পড়ুন: 33 হাজার টাকা সস্তায় বিক্রি হচ্ছে জনপ্রিয় Samsung স্মার্টফোন, 50MP ক্যামেরা ফোনে দেদার ছাড়

BSNL এর 160 দিনের ভ্যালিডিটি রিচার্জ প্ল্যান

BSNL

ভারত সঞ্চার নিগম লিমিটেড এর রিচার্জ প্ল্যানটি তাদের জন্য সেরা বিকল্প হতে পারে যারা কম খরচে বেশি দিনের ভ্যালিডিটি চান। এই রিচার্জ প্ল্যানের দাম 997 টাকা। এতে গ্রাহকরা 160 দিন পর্যন্ত আনলিমিটেড কলিং সুবিধা পাবেন।

ইন্টারনেট এর ক্ষেত্রে এতে 2GB প্রতিদিন ডেটা দেওয়া হয়। ডেটা লিমিট শেষ হওয়ার পর গ্রাহকরা 40kbps এর স্পিডে আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারবেন।

শুধু তাই নয়, গ্রাহকরা এতে 100 SMS প্রতিদিন পাবেন 160 দিন পর্যন্ত। পাশাপাশি, কোম্পানি এই রিচার্জে Hardy Games+Challenger Arena Games+Gameon Astrotell+Gameium+Lystn Podocast+Zing Music +BSNL Tunes এর সুবিধা অফার করছে।

কোম্পানি এই রিচার্জে একটি বিশেষ সুবিধা দিচ্ছে। গ্রাহকরা 24 অক্টোবর পর্যন্ত এই প্ল্যান রিচার্জ করলে 24 জিবি ডেটা অতিরিক্ত পাবেন, যা 24 দিন পর্যন্ত বৈধ থাকবে।

আরও পড়ুন: Realme P1 Speed vs Moto G85: 20,000 টাকার বাজেটে নতুন রিয়েলমি পি1 স্পিড 5G ফোনকি মোটো জি85 5G ফোনকে দিতে পারবে টেক্কা?

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo