BSNL তাদের 155টাকার প্ল্যানে একটি বড় পরিবর্তন করেছে আর এই অসাধারন অফার গুলি পাওয়া যাচ্ছে

Updated on 19-Jun-2018
HIGHLIGHTS

BSNL তাদের 155টাকার প্ল্যানটি রিভাইজ করেছে আর এবার এই প্ল্যানে আপনারা 34GB 3G ডাটা সম্পূর্ণ ভাবে 17দিন পর্যন্ত পাবেন

বিগত বেশ কিছু সময় ধরে টেলিকম কোম্পানি গুলিকে করা প্রতিযোগিতা দেওয়া কোম্পানি BSNL এবার কোন নতুন প্ল্যান লঞ্চ না করলেও , তাদের 155টাকার STV প্রিপেড প্ল্যানটিকে রিভাইজ করেছে। আর এখনও পর্যন্ত এই প্ল্যানে আপনারা মাত্র 1.5GB ডাটা পাচ্ছিলেন আর এবার এই প্ল্যানে 2GB ডাটা পাবেন। আর কোম্পানির এই প্ল্যানটির বৈধতার সময়সীমা 17দিনের।

তবে শুধুমাত্র 155টাকার প্ল্যানেই পরিবর্তন করা হয়েছে তা ন্যত, কোম্পানির তরফে প্রিপেড ডাটা STV portfolio তে অন্য সব প্ল্যানেও রিভাইজ করা হয়েছে। আর এর মানে এই যে এভাবে কোম্পানি নিজেদের এই প্রতিযোগিতার বাজারে টিকিয়ে রাখছে। আর এছাড়া যে STV প্ল্যানে পরিবর্তন করা হয়েছে তার মধ্যে 198টাকার প্ল্যান আছে এতে আপনারা 2.5GB ডাটা মত 24দিনের জন্য পাবেন।/ আর এছাড়া এই প্ল্যানে আপনারা সম্পূর্ণ PRBT পাবেন। আর এছাড়া আমরা যদি অন্য কিছু STV প্ল্যানের বিষয়ে কথা বলি তবে তা 14টাকা, 29টাকা আর 241টাকার প্ল্যানেও আছে।

 এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

সম্প্রতি কোম্পানির তরফে আরও চারটি প্ল্যান লঞ্চ করা হয়েছিল, এই চারটি প্ল্যানের প্রাথমিক দাম 99টাকা আর এছাড়া অন্য প্ল্যানের দাম 199টাক তৃতীয় প্ল্যানের দাম 299টাকা আর শেষ প্ল্যানটু 399টাকার BBG ULD Combo ব্রডব্যান্ডের প্ল্যান হিসাবে লঞ্চ করা হয়েছে। আর এই প্ল্যানে আপনারা 20Mbps ডাটা স্পিডের সঙ্গে পাবেন তবে FUP লিমিট সম্পূর্ণ হলে এর স্পিড 1Mbps হবে।

এই প্ল্যানে আপনারা শুধু ডাটার সুবিধা পাবেন তা নয়, এর সঙ্গে কোম্পানির তরফে আপনারা এই সব প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং অফার পাবেন, আর যা আপনি যে কোন নেটওয়ার্কেই পাবেন। আর এর সঙ্গে এবার এটাও দেখার যে এই প্ল্যান প্যান-ইন্ডিয়া হিসাবে লঞ্চ করা হয়েছে। আর এই প্ল্যানের বৈধতা এদের লঞ্চের সময়ে মাত্র 90দিনের হবে। আর এছাড়া এই প্ল্যানে কোম্পানির তরফে আন্দামান আর নিকোবড় সার্লেকে কাজ করবেনা। আর আরমা যদি এই প্ল্যান গুলির বিষয়ে আলাদা আলাদা ভাবে করি তবে তা এরকম হবে-

BSNL BBG Combo ULD 45GB প্ল্যানঃ আমরা প্রথেম সব থেকে ছোট প্ল্যানের বিষয়ে কথা বলি। এই প্ল্যানে আপনারা মাত্র 99টাকায় 1.5GB ডাটা 20Mbps স্পিডে পাবেন। আর এছাড়া আপনার FUP লিমিট সম্পূর্ণ হলে আপ্ন্রা স্পিড 1Mbps হয়ে যাবে।

BSNL BBG Combo ULD 150GB প্ল্যানঃ এই লিস্টের দ্বিতীয় প্ল্যান এটি। এর দাম 199টাকা আর এই প্ল্যানে আপনারা 150GB ডাটা পাবেন। আর যার প্রতিদিন 5GB ডাটা 20Mbps স্পিডে দেবে। আর এছাড়া এই স্পিড লিমিট সম্পূর্ণ করার পরে তা 1MBpsয়ের হয়ে যাবে।

BSNL BBG Combo ULD 300GB আর 600GB প্ল্যানঃ এই তালিকার শেষ প্ল্যানে 300GB আর 600GB লিমিটের সঙ্গে আছে, আর এদের দাম যথাক্রমে 299টাকা আর 399টাকা। আর এই প্ল্যানের স্পিড লিমিট তাই তবে এতে যথাক্রমে ঃ প্রতিদিন  10GB আর 20GB ডাটা পাওয়া যাচ্ছে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Connect On :