BSNL Bhartat Fiber ব্রডব্যান্ড প্ল্যানে এক বছরের জন্য অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশান পাওয়া যাচ্ছে

BSNL Bhartat Fiber ব্রডব্যান্ড প্ল্যানে এক বছরের জন্য অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশান পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

BSNL আজকে জানিয়েছে যে এই Bharat Fiber Broadband প্ল্যানের সঙ্গে এবার অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশান এক বছরের জন্য ফ্রিতে পাওয়া যাচ্ছে, আপনাদের বলে রাখি যে এক বছরের জন্য অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশান 999 টাকায় পাওয়া যায় আর এই প্ল্যানের সঙ্গে আপনারা এটি ফ্রিতে পাবেন

BSNL আজকে জানিয়েছে যে এই Bharat Fiber Broadband প্ল্যানের সঙ্গে এবার অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশান এক বছরের জন্য ফ্রিতে পাওয়া যাচ্ছে। আপনাদের বলে রাখি যে এক বছরের জন্য অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশান 999 টাকায় পাওয়া যায় আর এই প্ল্যানের সঙ্গে আপনারা এটি ফ্রিতে পাবেন।

আপনাদের বলে রাখি যে এখনও পর্যন্ত BSNL য়ের তরফে তাদের কিছু ন ন FTTH প্ল্যানের সঙ্গে পরিষেবা দিচ্ছে, আর এবার এই পরিষেবা FTTH প্ল্যানের সঙ্গে পাওয়া যাচ্ছে। আর এছাড়া এবার কোম্পানি জানিয়েছে যে সব ফাইবার ব্রডব্যান্ড প্ল্যান পরিষেবা আসতে চলেছে।

আর এবার BSNL য়ের Bharat Fiber Broadband Plans য়ের বিষয়ে বলব যা 777 টাকা থেকে শুরু হচ্ছে। আর এছাড়া 16,999 টাকা পর্যন্ত এই প্ল্যান পাওয়া যাচ্ছে। আর এছাড়া এই BSNL FTTH প্ল্যানের সঙ্গে ডেলি লিমিট হিসাবে 170GB ডাটা প্রতিদিনের হিসাবে দেওয়ার কথা বলা হয়েছে। আর এছাড়া আপনাদের বলে রাখি যে কিছু পোস্টপেড প্ল্যানের সঙ্গে BSNL এবার অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশান এক বছরের জন্য ফ্রিতে দিচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo