এবার BSNL তাদের 499 টাকার পোস্টপেড প্ল্যানে 45GB ডাটা দিচ্ছে

এবার BSNL তাদের 499 টাকার পোস্টপেড প্ল্যানে 45GB ডাটা দিচ্ছে
HIGHLIGHTS

সম্প্রতি নিজেদের 399 টাকার পোস্টপেড প্ল্যান লঞ্চ করার পরে কোম্পানি এবার একটি নতুন প্ল্যান 499টাকা দামে লঞ্চ করেছে

সম্প্রতি নিজেদের 399টাকার পোস্টপেড প্ল্যান লঞ্চ করার পরে কোম্পানি একটি নতুন প্ল্যান 499টাকায় লঞ্চ করেছে। এই প্ল্যানটি পোস্টপেড সেগমেন্টের সঙ্গে অন্য প্ল্যানকে করা প্রতিযোগিতায় ফেলার জন্য লঞ্চ করা হয়েছে। আমরা যদি 499 টাকার প্ল্যানের বিষয়ে কথা বলি তবে এই প্ল্যানে আপনারা 45GB ডাটা মান্থলি হিসাবে পাবেন। আর এই প্ল্যানে আপনারা প্রতিদিন 100টি SMS আর আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন।

তবে আপনাদের বলে রাখি জে এই দাম GST ছাড়া, আর এর মানে GST যুক্ত হওয়ার পরে প্ল্যানের দাম আরও একটু বাড়বে। আর এর মানে এককথায় এটাই বলার যে আপনারা 499টাকার বেশি দামের রিচার্জ করাতে হবে। আর এই প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিং পাবেন আর এর মানে এই কলিং য়ের সুবিধার ক্ষেত্রে কোন লিমিট রাখা হয়নি। আর এর মানে এই প্ল্যানে আপনারা লোকাল, STD, আর রোমিংয়ে ইচ্ছে মতন ব্যাবহার করতে পারবেন।

তবে এই প্ল্যানে আপনারা ডাটা সোল আউটের সুবিধা পাবেননা, আর এর মানে এই জে আপনাদের কিছু ডাটা বেচে গেলে আপনার তা পরের মাসের ডাটার সঙ্গে অ্যাড করতে পারবেননা। আর সম্প্রতি কোম্পানি তাদের এক বছরের বৈধতা যুক্ত প্রিপেড প্ল্যান লঞ্চ করেছিল।

আর এই প্ল্যানটি তামিলনাড়ু সার্কেলে লঞ্চ করা হয়েছে আর এই প্ল্যানে ইউজার্সরা এক বছরের ভয়েস আর কল বেনিফিট পাবেন। আর 1,999টাকার এই কম্বো প্ল্যান সুধু ঐ সার্কেলের জন্য বানানো হয়েছে। আর এই প্ল্যানে ইউজার্সরা প্রিতিদিন 2GB ডাটা পাবে আর 365 দিনে 730 GB ডাটা পাবেন। আর এই প্ল্যানে ইউজার্সরা আনলিমিটেড কলিং পাচ্ছে। আর এই প্ল্যানটির মাধ্যমে BSNL রিলায়েন্স জিও আর এয়ারটেলকে করা প্রতিযোগিতায় ফেলতে চায় আর এই দুটি টেলিকম অপারেটার বেশি বেনিফিট দিচ্ছে।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo