BSNL য়ের STV প্ল্যানে 10GB 4G ডাটা পাওয়া যাচ্ছে

BSNL য়ের STV প্ল্যানে 10GB 4G ডাটা পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

BSNL তাদের 96 টাক আর 236টাকার STV প্ল্যান লঞ্চ করেছে

আর এই প্ল্যান দুটি 28 দিন আর 84 দিনের বৈধতার সঙ্গে এসেছে

BSNL বা ভারত সঞ্চার নিগম লিমিটেড নতুন STV প্ল্যান নিয়ে এসেছে। BSNL এই প্ল্যানের মাধ্যমে রিলায়েন্স জিও, ভারতীয় এয়ারটেল আর অন্য প্রিপেড প্ল্যানের সঙ্গে প্রতিযোগিতায় থকার জন্য এই প্ল্যান নিয়ে এসেছে। আর এখানে কোম্পানি 4G প্ল্যান দিচ্ছে আর যা তাদের 4G নেটওয়ার্কে পাওয়া যাবে। এই 4G প্ল্যানে 100GB ডেলি ডাটা পাওয়া যাবে।

BSNL তাদের 96 টাকার STV প্ল্যান নিয়ে এসেছে যা তাদের 4G গ্রাহকদের জন্য এসেছে আর এই সার্কেলে মহারাষ্ট্রর আকোলা, বান্দ্রা, বেড, জালান, ওস্মাবাদ আরও বেশ কিছু জায়গা আছে। আর এই প্ল্যানটি 28 দিনের যা 280GB পর্যন্ত ডাটা দেয়।

আর 236 টাকার STV প্ল্যানে আপনারা 10GB ডাটা পাবেন। আর এটি একটি 84 দিনের প্ল্যান। আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারা 840GB ডাটা পাবেন। আর এটি 10GB ডাটা বেনিফিট কোম্পানির 4G নেটওয়ার্কে দেবে।

টেলিকম টকি অনুসারে BSNL য়ের এই প্ল্যান অন্য টেলিকম কোম্পানির সঙ্গে টেকার জন্য সব থেকে বেশি ডাটা দিচ্ছে। আর এর সঙ্গে এখানে আপনারা নতুন STV প্ল্যান পাচ্ছেন যা সাবস্ক্রাইবারদের 4G নেটওয়ার্কে বেশি সুবিধা দেবে।

এই মাসের প্রথমে BSNL তাদের অভিনন্দন 151 টাকার প্ল্যানে 500GB এক্সট্রা ডেলি ডাটা দেওয়া শুরু করে। আর এর সঙ্গে এটি তামিলনাড়ু আর চেন্নাইতে এসেছে। তবে এটি রিভাইস করার পরে এই প্ল্যানে এখন অনেক বেশি ডাটা প্ল্যান দেওয়া হচ্ছে। আর এটি প্রতিদিন 1.5GB ডাটা দেয়। আর এই প্ল্যানে আনলিমিটেড লোকাল, STD আর রোমিং কলে 100টি SMS দেওয়া হচ্ছে আর এটি এর আগের মতনই আছে।

Digit.in
Logo
Digit.in
Logo