BSNL য়ের এই 666 টাকার প্রিপেড প্ল্যানের সামনে অন্যান্য প্ল্যান টিকতে পারবে তো?

BSNL য়ের এই 666 টাকার প্রিপেড প্ল্যানের সামনে অন্যান্য প্ল্যান টিকতে পারবে তো?
HIGHLIGHTS

BSNLয়ের 666 টাকার প্রিপেড প্ল্যানে এবার আপনারা 477.3GB ডাটা আর পুরো 129 দিনের বৈধতা পাচ্ছেন আর এবার আসুন এই প্ল্যানটি ডিটেলে দেখা যাক

BSNL রিলায়েন্স জিওকে করা প্রতিযোগিতা দেওয়ার জন্য একটি নতুন প্ল্যান ভারতে নিয়ে এসেছে, আপনাদের বলে রাখি যে এবার কোম্পানি একটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে। আর এই প্ল্যানে এখন আপনারা 2.2GB এক্সটড়া ডাটা নিয়ে আসতে পারবেন। আর এই ডাটা আপনাদের প্রতিদিনের হিসাবে দেওয়া হবে। BSNL আপনাদের এই নতুন রিচার্জ প্ল্যানটি আসতে চলা উৎসবের সিজেনের কথা মাথায় রেখে নিয়ে এসেছে। টেলিকম টক অনুসারে BSNL য়ের এই নতুন রিচার্জ প্ল্যানে আপনারা 666 টাকায় 3.7GB এক্সট্রা ডাটাস পাবেন, আর এর সঙ্গে এই ডাটা আপনারা প্রতিদিনের হিসাবে পাবেন।

আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এই প্ল্যানে BSNL রিস্কভার প্ল্যান হিসাবে লঞ্চ করেছে। এই প্ল্যানে আপনারা মোট 447.3GB ডাটা পাবেন। আর এর জন্যে এই প্ল্যানটির বৈধতা যদি আমরা দেখি তবে 129 দিনের জন্য এটি বৈধ। আর এটিই শুধু একমাত্র এমন প্ল্যান নয় যা আপনাদের এই সুবিধা দেবে আরও 9 টি প্ল্যান আছে যা আপনাদের এই এক্সট্রা ডাটার সুবিধা দেবে।

আমরা আপনাদের বলেছি যে এই প্ল্যানটি ছাড়াও আরও BSNL রিকভারি প্ল্যান আছে। এই প্ল্যান গুলি হল 186,429,485,666আর 999টাকার প্ল্যান। আর এই প্ল্যান গুলি আনলিমিটেড কলিংয়ের সুবিধার সঙ্গে কোন FUP লিমিট ছাড়াই করতে পারবেন। আর আমরা যদি 189 টাকার প্ল্যানের বিষয়ে কথা বলি ইয়তবে এই প্ল্যানে 1GB ডাটা 28 দিনের জন্য পাওয়া যাবে।

আর এছাড়া 429 টাকার প্ল্যানে আপনারা 81 দিনের বৈধতার সঙ্গে প্রতিদিন 1GB ডাটার অফার পাবেন। আর এর সঙ্গে 485 টাকার প্রিপেড প্ল্যানে আপনারা 1.5Gb ডাটা প্রতিদিনের হিসাবে পাবেন। আর এর বৈধতা 90 দিনের।

আর এর সঙ্গে আমরা এই প্ল্যানটির কথাও বলে রাখি যার বিষয়ে আমরা প্রথমেই বলেছিলাম। 666টাকার এই প্রিপেড প্ল্যানে আপনারা 1.5GB ডাটা প্রতিদিনের হিসাবে 129 দিনের জন্য পাওয়া যাবে। আর এর সঙ্গে 999 টাকার প্রিপেড প্ল্যানের বিষয়ে যদি আমরা কথা বলি তবে এতে প্রতিদিন 1GB ডাটা পাওয়া যাবে আর এটি 181 দিনের জন্য বৈধ।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo