BSNL এর ধামাকা! নতুন প্রিপেইড প্ল্যানে পাবেন আনলিমিটেড ডেটা

BSNL এর ধামাকা! নতুন প্রিপেইড প্ল্যানে পাবেন আনলিমিটেড ডেটা
HIGHLIGHTS

447 টাকার রিচার্জ প্ল্যানটিতে গ্রাহকরা পাবেন মোট 100 GB ডেটা।

247 টাকা প্ল্যানটি রিচার্জ করলে গ্রাহকরা পাবেন মোট 50 GB ডেটা।

একস্ট্রা বেনিফিট হিসেবে গ্রাহকরা পাবেন Eros Now এর ফ্রি সাবস্ক্রিপশন।

 

ভারতীয় টেলিকম মার্কেটের জায়েন্ট Jio, Airtel এবং Vi বিভিন্ন সময় বিভিন্ন ধরনের লোভনীয় অফার লঞ্চের মাধ্যমে তাদের গ্রাহক সংখ্যা ক্রমশ বাড়িয়েছে। এইসকল বেসরকারি কোম্পানিগুলির কম দামের আকর্ষণীয় রিচার্জ প্ল্যানগুলির সাথে লড়ে উঠতে পারছিলনা কেন্দ্রীয় সরকার মালিকানাধীন BSNL। ফলে অসংখ্য গ্রাহক BSNL কানেকশন ছেড়ে দেয়। কিন্তু গত বছরের শেষ দিকে Airtel, Jio এবং Vi এর ট্যারিফ প্ল্যানগুলির দাম বৃদ্ধি এবং সেই সময়েই BSNL এর সস্তার প্রিপেড প্ল্যানগুলি টেলিকম মার্কেটের সকল হিসেব পালটে দিয়েছে। TRAI এর রিপোর্ট অনুযায়ী, Jio, Airtel এবং Vi গত বছরের ডিসেম্বরে লাখ-লাখ গ্রাহক হাতছাড়া করেছে। সেখানে, ডিসেম্বরে BSNL এর গ্রাহক সংখ্যা বেড়েছে প্রায় 1 মিলিয়ন। BSNL তাদের এই সাফল্য ধরে রাখতেই আরও কয়েকটি চোখ ধাঁধানো অফার লঞ্চ করেছে। যেগুলি ব্যবহার করলে গ্রাহকরা ভুলে যাবেন ব্রডব্যান্ড কানেকশনের কথা।

সাধারণত টেলিকম কোম্পানিগুলির প্রিপেড প্ল্যানগুলিতে প্রতিদিন একটি নির্দিষ্ট ডেটা লিমিট থাকে। কোনো প্ল্যানে 1 GB, আবার কোনো প্ল্যানে 2 GB ডেটা, এর বেশি ইন্টারনেট দরকার পরলে আলাদা করে ডেটা রিচার্জ করতে হয়। কিন্তু এমন যদি অফার আসে যাতে ডেইলি ডেটার পরিমাণ আনলিমিটেড? না এটা কোনো রিউমর নয়, এমনই লোভনীয় অফার নিয়ে হাজির BSNL। দুটি দুর্দান্ত অফারের সাথে BSNL অন্যান্য টেলিকম কোম্পানিগুলিকে আরও চাপে ফেলে দিয়েছে। নতুন BSNL প্রিপেড প্ল্যানলির সম্পর্কে জানুন বিস্তারিত –

BSNL এর 447 টাকার প্রিপেইড প্ল্যান

BSNL তার গ্রাহকদের জন্যে 447 টাকার একটি দুর্দান্ত প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে। রিচার্জ প্ল্যানটিতে গ্রাহকরা পাবেন মোট 100 GB ডেটা। এই প্ল্যানে ডেইলি ডেটার কোনো লিমিট নেই। গ্রাহকরা চাইলে একদিনে 2 GB আবার একদিনে 20 GB ডেটাও ব্যবহার করতে পারবেন। সুতরাং, এই রিচার্জ প্ল্যানটিতে ডেইলি ডেটা শেষ হয়ে গেলে এক্সট্রা ডেটা প্যাক রিচার্জের কোনো ঝামেলা নেই। 

100 GB ইন্টারনেট ডেটার পাশাপাশি ডেইলি 100 টি করে ফ্রি SMS এবং আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধাও পাওয়া যাবে এই প্ল্যানে। একস্ট্রা বেনিফিট হিসেবে গ্রাহকরা পাবেন Eros Now এর ফ্রি সাবস্ক্রিপশন। প্ল্যানটির ভ্যালিডিটি 60 দিন।

BSNL এর 247 টাকার প্রিপেইড প্ল্যান

যদি আপনার মোবাইল রিচার্জের বাজেট একটু কম হয়, তাহলে BSNL এর এই প্রিপেড প্ল্যানটি দেখতে পারেন। প্ল্যানটি পাওয়া যাবে 247 টাকায়। 30 দিনের ভ্যালিডিটিতে গ্রাহকরা পাবেন আগের প্রিপেইড প্ল্যানটির অর্ধেক সুবিধা। অর্থাৎ, BSNL এর এই প্রিপেইড প্ল্যানটি রিচার্জ করলে গ্রাহকরা পাবেন মোট 50 GB ডেটা। এই প্ল্যানেও কোনো ডেইলি ডেটা লিমিট নেই। এর সাথে প্রতিদিন 100 টি করে ফ্রি SMS এবং আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধাও পাওয়া যাবে। এক্সট্রা বেনিফিট হিসেবে থাকবে Eros Now এর ফ্রি সাবস্ক্রিপশন। 

BSNL এর প্রিপেইড প্ল্যান দুটির আনলিমিটেড ডেইলি ডেটা, আপনার যেকোনো অনলাইন কাজ সম্পূর্ণ করতে সাহায্য করবে। অনলাইন ক্লাস হোক বা অনলাইন মিটিং, ওয়ার্ক-ফর্ম-হোমের জন্যে এই প্রিপেইড প্ল্যান দুটি এই মুহূর্তে অন্যতম সেরা প্ল্যান।

Digit.in
Logo
Digit.in
Logo