মাত্র 78 টাকায় এল BSNL য়ের নতুন প্রিপেড প্ল্যান

মাত্র 78 টাকায় এল BSNL য়ের নতুন প্রিপেড প্ল্যান
HIGHLIGHTS

BSNL এবার নিয়ে এল একটি নতুন 78 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান, এতে আনলিমিটেড ভয়েস কলের সঙ্গে প্রতিদিন 2উ ডাটা পাওয়া যাচ্ছে

BSNL আরও একবার উৎসব উপলক্ষে নতুন ট্যারিফ প্ল্যান নিয়ে এসেছে আর এবার BSNL দীপাবলিতে নতুন প্রিপেড প্লুয়ান লঞ্চ করেছে যার দাম 78 টাকা। আর বলা হচ্ছে যে 100 টাকা দামের প্ল্যানে এটি সেরা প্ল্যান। আর এই প্ল্যানে ইউজার্সরা 20GB ডাটা, আনলিমিটেড ভয়েস কল পাচ্ছে। আর এর সঙ্গে এটি সব সার্কেলে পাওয়া যাচ্ছে

STV-78 প্ল্যানটির সুবিধা আর বৈধতা

আমরা যদি BSNL য়ের প্রিপেড প্ল্যানের বিষয়ে কথা বলি তবে এই প্ল্যানে আপনারা আনলিমিটেড ভয়েস কলের সঙ্গে কোন FUP লিমিট নেই আর এটি সারা ভারতের সব নেটওয়ার্কে বৈধ। আর খেয়াল রাখতে হবে যে BSNL এই বছর এই প্ল্যানটি নিয়ে এসেছে যা মুম্বাই আর দিল্লি সার্কেলেও বৈধ। আর এই প্ল্যানটিতে আনলিমিটেড ভিডিও কল আছে যা অ্যাক্টিভেট করার জন্য ইউনার্সদের STV COMBO78 লিখে 123য়ে SMS করতে হবে।

এই 78 টাকার প্রিপেড প্ল্যানে BSNL প্রতিদিন 2GB ডাটা অফার করেছে। আর BSNL য়ের CMD অনুপম শ্রীবাস্তব  বলেছেন, ‘দুর্গা পুজো, দশেরা আর দীপাবলিতে আবশ্যক ভাবে STV 78 য় সবার কাজে আসবে আর এর মাধ্যমে আপনারা নিজেদের পরিবার আর বন্ধুদের সঙ্গে যোগাযোগ রাখতে পারবেন”।

আর এই প্ল্যানটি 10 দিনের জন্য বৈধ আর এটি হাই স্পিড 20GB ডাটা আর আনলিমিটেড কলিংয়ের সঙ্গে 10 দিনের বৈধতার সঙ্গে আসবে। আর BSNL তাদের নিজেদের সার্কেলে আগে প্রিপেড ইউজার্সদের STV 78 অফার করেছে, আর নতুন প্ল্যান নেওয়ার পরে আগের প্রিপেড প্ল্যান সরে যাবে। আর আপাতত এই প্ল্যানে ইউজার্সরা তিন দিনের জন্য 2GB ডাটা পাবে।

Digit.in
Logo
Digit.in
Logo