BSNL ওনাম উপলক্ষে নতুন ট্যারিফ প্ল্যান নিয়ে এল

BSNL ওনাম উপলক্ষে নতুন ট্যারিফ প্ল্যান নিয়ে এল
HIGHLIGHTS

BSNL কেরলে ওনাম উপলক্ষে Rs. 44 এর ট্যারিফ প্ল্যান নিয়ে এল যা এক বছরের জন্য বেনিফিট অফার করবে

BSNL এর Rs 44 এর প্ল্যানে 365 দিনের জন্য ভ্যালিড হবে, যাতে আপনি 500 MB ডাটা আর Rs 20 টকটাইম পাবেন। 500MB’র ডাটা রিচার্জ 30 দিনের জন্য বৈধ। এছাড়া এই প্ল্যানে বিএসএনএল টু বিএসএনএল ৫ পয়সা প্রতিমিনিট কল রেটে আর অন্যা নেটওয়ার্কের কল রেট ১০ পয়সা প্রতি মিনিট হিসাবে হবে। এই কল রেটের সুবিধা ৩০ দিনের জন্য বৈধ হবে আর এর পড়ে সারা বছরের জন্য ১ পয়সা প্রতি সেকেন্ডের হিসাবে কল রেট পরবে।

এছাড়া এই প্ল্যানে ডাটা কস্টও কম। এতে ১০ পয়সা/ MB হিসাবে ডাটার খরচ পড়ে। মানে Rs 100 তে আপনি 1GB ডাটার ব্যবহার করতে পারবেন। এর সঙ্গে এই রিচার্জের পড়ে Rs. 110, Rs. 200, Rs. 500 আর Rs. 1000 এর রিচার্জে ফুল টকটাইম পাওয়া যাবে।

এছাড়া, আপনি যদি আপনার নম্বরের সঙ্গে ফ্যামিলির মোবাইল নম্বর স্টোর করে রাখনে তবে আপনি কম রেটে ভয়েস কলের সুবিধা পাবেন। বিএসএনএল জানিয়েছে যে 4টি লোকাল নম্বরকে ফ্যামিলি নম্বর মনে করা হবে যাতে বিএসএনল টু বিএসএনএল ১০ পয়সা প্রতি মিনিটে আর অন্য নেটওয়ার্কে ২০ পয়সা প্রতিমিনিট হিসাবে কল রেট পাওয়া যাবে।

Rs. 44 এর এই প্ল্যানটিতে SMS এর সুবিধাও পাওয়া যাবে। এই রিচার্জের পড়ে লোকাল SMS এর চার্জ ২৫ পয়সা আর STD SMS এর চার্জ 38 পয়সা হবে। এই প্ল্যানটি অন্য কোন STV প্ল্যানের সঙ্গে কনভার্শান করা যাবে।

এই প্ল্যানটি শুধু কেরাল সার্কেলেই পাওয়া যাবে।

সোর্সঃ 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo