BSNL তাদের নতুন GSM ইউজার্সদের 2GB ডাটা ফ্রি দেবে

BSNL তাদের নতুন GSM ইউজার্সদের 2GB ডাটা ফ্রি দেবে
HIGHLIGHTS

এই প্রোমোশনাল অফারটি নতুন GSM ইউজার্সদের জন্য হবে, এই অফারটি শুধু 3G সাবস্ক্রাইবারদের জন্য পাওয়া যাবে

দূরসঞ্চার কোম্পানি BSNL তাদের স্মার্টফোন উপভোক্তাদের জন্য তাদের GSM মোবাইল পরিষেবাতে একটি প্রোমোশনাল অফার নিয়ে আসছে, এই অফারটি 5 জানুয়ারি থেকে পাওয়া যাচ্ছে। এই প্রোমোশনাল অফারে BSNL এর নতুন GSM ইয়জার্সরা 2GB ফ্রি ডাটা পাওয়া যাবে।
 

BSNL তাদের এই অফারের বিষয়ে বলেছে যে এটি শুধু BSNL এর নতুন GSM ডাটা ইউজার্সরা 3G স্মার্টফোনে পাবে। ইউজার্সরা এটি 30 দিনের জন্য বৈধ পাবে আর এতে 2GB ডাটা ফ্রি পাওয়া যাবে। ভ্যালিডিটি শেষ হলে গ্রাহকদের টেলিকম অপারেটারের সঙ্গে মোবাইল ইন্টারনেটের সুবিধা ওঠানোর জন্য প্যাক কিনতে হবে।

BSNL এর এই নতুন প্রোমোশনাল অফারটি সরকারের ডিজিটাল ইন্ডিয়া প্ল্যানের ওপর আধারিত। গত মাসে একটি ভারতীয় ফিচার ফোন তৈরির কোম্পানি Detel মোবাইল আর BSNL একসঙ্গে অফার আনার জন্য চুক্তি করেছিল। আর এবার তারা 499 টাকা দামের BSNL কানেকশানের সঙ্গে Detel D1 মোবাইলের সুবিধা নিতে পারবে। 499 টাকার এই অফারটি 23 ডিসেম্বর থেকে ভারতে পাওয়া যাচ্ছে।  

আমরা এর আগেও বলেছি যে, Detel D1 ফিচারফোনটি বিএসএনএল কানেকশানের সঙ্গে 499টাকা দামে পাওয়া যাচ্ছে। এই প্রিপেড প্যাকটি গ্রহাকরা 103 টাকার টক টাইম দেয়। বিএসএনএল নেটওয়ার্কে 15 পয়সা প্রতিমিনিট আর অন্য নেটওয়ার্কে 40 পয়সা প্রতিমিনিটের কল রেট। এই প্যাকটিতে 28 দিনের জন্য ব্যক্তিগত রিং টোন বাছার সুবিধাও দিচ্ছে। 

Digit.in
Logo
Digit.in
Logo