BSNL মাত্র 99 টাকায় নতুন ব্রডব্যান্ড রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে পাওয়া যাচ্ছে 45GB ডাটা

BSNL মাত্র 99 টাকায় নতুন ব্রডব্যান্ড রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে পাওয়া যাচ্ছে 45GB ডাটা
HIGHLIGHTS

রিলায়েন্স গিগাফাইবার সম্প্রতি লঞ্চ হবে আর এটি লঞ্চ হওয়ার আগেই এবার অন্য টেলিকম কোম্পানি গুলি তাদের ইউজার্সদের নিজেদের সঙ্গে রাখার জন্য এবার BSNL একটি নতুন ব্রডব্যান্ড রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে

আর কিছু দিনের মধ্যেই রিলায়েন্স জিও তাদের জিওগিগা ফাইবার নিয়ে আসতে চলেছে। আর এবার BSNL এটি লঞ্চ হওয়ার আগেই তাদের ইউজার্সদের সেরা অফার দেওয়ার জন্য নতুন এন্ট্রি লেভেল ব্রডব্যান্ড রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে। আর এই রিচার্জ প্ল্যানটীর দাম 99 টাকা থেকে শুরু করে 399 টাকা পর্যন্ত। এই ব্রডব্যান্ড প্ল্যানে আপনারা 20Mbps স্পিড পাবেন আর এর সঙ্গে অন্য রিচার্জ প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধাও পাবেন। আর এছাড়া কোম্পানি 1GB স্টোরেজ স্পিডের সঙ্গে একটি ইমেল ID ফ্রিতে দিচ্ছে।

আর আমরা যদি 99 টাকা দামের ব্রডব্যান্ড প্ল্যানের বিষয়ে কথা বলি তবে এতে আপনারা মোট 45GB ডাটা পাবেন। আর এর সঙ্গে এতে আপনারা 1.5GB ডাটা প্রতিদিনের হিসাবে পাবেন। আর এই ডাটার ডেলি লিমিট শেষ হলে আপনার স্পিড 1Mbps হবে।তবে নতুন ভাবে প্রতিদিন এতে আপনারা আগের স্পিড পাবেন।

আর আমরা যদি 199 টাকার প্ল্যানের বিষয়ে বলি তবে আপনারা এতে 150GB ডাটা পাবেন আর এতে 5GB ডেলি ডাটা পাওয়া যাবে। আর এছাড়া এতে 20Mpbs স্পিড পাওয়া যাচ্ছে আর ডেলি লিমিট শেষ হলে 1Mbps হবে।

আর আপনারা যদি বাকি দুটি প্ল্যান দেখেন তবে 299টাকা আর 399 টাকার প্ল্যানে 10Gb আর 20GB ডেলি ডাটা পাওয়া আজবে আর যা আপনারা 20Mps স্পিডে পাবেন। আর তা শেষ হলে এই স্পিড কমে 1Mbps হবে।

Digit.in
Logo
Digit.in
Logo