১৮৭ টাকার রিচার্জ নিয়ে এল বিএসএনএল

১৮৭ টাকার রিচার্জ নিয়ে এল বিএসএনএল
HIGHLIGHTS

বিএসএনএলের ১৮৭ টাকার রিচার্জে লোকাল আর এসটিডি কলিং, 1GB ডাটা আর ২৮ দিনের জন্য ফ্রি কলার টিউন পাওয়া যাচ্ছে, এই রিচার্জটি করার আগে ইউজার্সরা যদি একবার এই অফারটি চেক করে নেয় তবে ভাল, কারন আলাদা আলাদা সার্কেলে আলাদা আলাদা প্ল্যান দেওয়া হয়েছে

বিএসএনএল তাদের ১৮৭ টাকার রিচার্জ প্ল্যানটি রিভাইজ করেছে। ইউজার্সরা এই রিচার্জে আনলিমিটেড লোকাল এসটিডি ভয়েস কল, 1GB ডাটা আর ২৮ দিনের জন্য ফ্রি কলার টিউন দিচ্ছে। এর আগে এই রিচার্জে ইউজার্সরা শুধু তাদের হোম সার্কেলেই আনলিমিটেড ভয়েস কলের সুযোগ পেত। দিল্লি আর মুম্বাইতে বিএসএনএল অপারেট নেই তাই ইউজার্সরা এই সব জায়গায় কল করলে তাদের বেশ প্ল্যান অনুসারে কল করতে হবে।

telecomtalk এর রিপোর্ট অনুসারে বিএসএনএলের ১৮৭ টাকার রিচার্জটি আসলে সীমিত সময়ের জন্য প্রোমোশনাল প্ল্যান যা ৯০ দিনের জন্য পাওয়া যাবে। রিপোর্ট অনুসারে তামিলনাড়ুর বিএসএনএলের ইউজার্সের জন্য এটি কাজ করতে আর অন্যান্য ইউজাররা এই প্ল্যানটি নেওয়ার আগে যেন একবার চেক করে নেন।  

বিএসএনএল ছাড়া এয়ারটেল আর ভোডাফোন যথাক্রমে ১৯৮ টাকা আর ১৯৯ টাকার প্ল্যান নিয়ে এসেছে। এয়ারটেলের এই রিচার্জটি অন্ধ্রপ্রদেশ আর তেলেঙ্গানা সার্কেলের প্রিপেড গ্রাহকদের জন্য পাওয়া যাচ্ছে। তারা প্রতিদিন GB 4G/3G ডাটা পাচ্ছে যা ২৮ দিনের জন্য বৈধ। আর ভোডাফোনের ১৯৯টাকার রিচার্জে আনলিমিটেড কল, 1GB 4G/3G ডাটা পাওয়া যাচ্ছে যা ২৮ দিনের জন্য বৈধ। এই প্ল্যানে ইউজার্সরা একদিনে ২৫০ মিনিট আর এক সপ্তাহে ১০০০ মিনিটের ব্যবহার করতে পারে।  

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo