BSNL এর দুর্দান্ত প্ল্যান, 200 টাকার কমে 3 মাসের ভ্যালিডিটি এবং সবকিছু বিনামূল্যে

Updated on 08-Mar-2022
HIGHLIGHTS

200 টাকার কম দামে 5 মাসের ভ্যালিডিটি অফার করে এটি BSNL Recharge Plan

BSNL-এর এই প্ল্যানে আপনি 200 টাকার কম দামে 150 দিনের ভ্যালিডিটি পাবেন

এটি BSNL এর সবচেয়ে সেরা রিচার্জ প্ল্যান

Reliance Jio, Airtel এবং Vi সহ সমস্ত টেলিকম কোম্পানি তাদের রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে। যদিও সরকারি টেলিকম BSNL তাদের প্ল্যানে কোনো পরিবর্তন করেনি। অর্থাৎ, আপনি এখনও BSNL-এর সমস্ত প্ল্যান তাদের পুরনো দামেই পাচ্ছেন। BSNL-এর এমন অনেক প্ল্যান রয়েছে যা এই তিনটি বেসরকারি টেলিকম সংস্থার কাছে নেই। আজ আমরা আপনাকে BSNL-এর এমনই একটি প্ল্যানের কথা বলছি। BSNL-এর এই প্ল্যানে আপনি 200 টাকার কম দামে 100 দিনের ভ্যালিডিটি পাবেন। তবে, আমরা আপনাকে বলে দি যে BSNL-এর ওয়েবসাইট অনুসারে, এই প্ল্যানটি সমস্ত সার্কেলে পাওয়া যাবে। আপনাকে BSNL-এর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে।

BSNL এর 197 টাকার প্রিপেইড প্ল্যান

BSNL গ্রাহকদের জন্য একটি দুর্দান্ত রিচার্জ প্ল্যান রয়েছে৷ প্ল্যানটির সম্পর্কে অনেক গ্রাহকই জানেননা। এটি আসলে BSNL এর একটি মাইগ্রেসন প্ল্যান। প্ল্যানটি BSNL এর ওয়েবসাইটেও পেয়ে যাবেন। 197 টাকার এই প্ল্যানটি রিচার্জ করলে গ্রাহকরা পাবেন ডেইলি 2GB ডেটা, রোজ 100 টি করে SMS এবং যেকোনো নম্বরে আনলিমিটেড ভয়েস কলিং-এর সুবিধা। BSNL এর এই প্ল্যানটির ভ্যালিডিটি 100 দিন।

যদিও 100 দিনই এই সুবিধা পাবেননা গ্রাহকরা। রিপোর্ট অনুযায়ী, গ্রাহকরা রিচার্জ করার পর প্রথম 18 দিন রোজ 2GB করে ডেটা পাবেন। অর্থাৎ, প্রথম 18 দিনে গ্রাহকরা মোট 36 GB ডেটা পাবেন। এরপর ইন্টারনেট স্পিড কমে গিয়ে 40Kbps হয়ে যাবে। আনলিমিটেড ভয়েস কলিংও প্রথম 18 দিনের জন্যেই এভেলেবেল। বাকি দিনগুলির জন্য করতে হবে এক্সট্রা রিচার্জ।

অন্যদিকে, Airtel এর তরফে জানানো হয়েছে যে Airtel-এর ট্যারিফ প্ল্যানগুলির দাম আবারও বাড়বে। যদিও, বাকি কোম্পানিগুলি কি করবে তা এখনো জানা যায়নি৷ এদিকে BSNL এবছরেই লঞ্চ করবে তাদের 4G নেটওয়ার্ক। এর ফলে বিশেষজ্ঞরা মনে করছেন, BSNL গ্রাহক সংখ্যা এবছরেও অনেক বাড়তে চলেছে।

Connect On :