BSNL এর সবচেয়ে সস্তা 30 দিনের প্ল্যান Jio-Airtel কে দেবে টেক্কা, মাত্র 16 টাকায় এত সুবিধা

BSNL এর সবচেয়ে সস্তা 30 দিনের প্ল্যান Jio-Airtel কে দেবে টেক্কা, মাত্র 16 টাকায় এত সুবিধা
HIGHLIGHTS

BSNL এর 147 টাকার প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং ছাড়াও 10GB ডেটা পাওয়া যায়

BSNL তার ওয়েবসাইটে জানিয়েছে যে প্ল্যানটি "20 পয়সা/মিনিট অন-নেট কল + 20 পয়সা/মিনিট অফ-নেট কল" চার্জ করে

BSNL ভারতে তার ইউজারদের জন্য সবচেয়ে সস্তা 30-দিনের প্রিপেইড প্ল্যান অফার করে

BSNL ভারতে তার ইউজারদের জন্য সবচেয়ে সস্তা 30-দিনের প্রিপেইড প্ল্যান অফার করে। আমরা যে প্ল্যানের কথা বলছি সেটা 16 টাকায় আসে এবং এই প্ল্যানের ভ্যালিডিটি 30 দিনের। এই প্ল্যানের সাথে কোন এসএমএস এবং ডেটা সুবিধা পাওয়া যাবে না। BSNL তার ওয়েবসাইটে জানিয়েছে যে প্ল্যানটি "20 পয়সা/মিনিট অন-নেট কল + 20 পয়সা/মিনিট অফ-নেট কল" চার্জ করে।

আপনি যদি আপনার BSNL সিম এক্টিভ রাখতে চান তবে এই ভয়েস ভাউচারটি একটি ভাল অপশন হতে পারে। এছাড়াও, BSNL-এর আরও অনেক প্ল্যান রয়েছে…

BSNL এর 147 টাকার প্ল্যান

আপনি যদি BSNL এর দুর্দান্ত এবং সস্তা প্রিপেইড প্ল্যান খুঁজছেন তবে 30 দিনের ভ্যালিডিটির সাথে আসে। ইউজারদের জন্য এই রিচার্জ প্ল্যান একটি ভাল অপশন হতে পারে। এই প্ল্যানের সাথে ইউজারদের আনলিমিটেড ভয়েস কলিং ছাড়াও 10GB ডেটা এবং BSNL Tunes এর সুবিধা পাওয়া যায়। এই প্ল্যানে কোনও SMS সুবিধা অন্তর্ভুক্ত নেই।

BSNL এর 247 টাকার প্ল্যান

আপনি যদি একটু বেশি টাকা খরচ করে একটি ভাল প্ল্যান নিতে চান, তবে আপনি BSNL থেকে 247 টাকার প্ল্যানে যেতে পারেন। এই প্ল্যানে ইউজারদের জন্য এসএমএস সুবিধা অফার করা হয়৷ ইউজাররা BSNL টিউনস এবং ইরোস নাউ এন্টারটেইনমেন্ট সার্ভিসের সাথে আনলিমিটেড ভয়েস কলিং সহ 50GB ডেটা এবং 100 SMS/দিন পাবেন।

BSNL এর 299 টাকার প্ল্যান

বিএসএনএল এর এটি আরেকটি দুর্দান্ত স্পেশ্য়াল ট্য়ারিফ ভাউচার (STV)। এই প্ল্যানের সাথে, ইউজাররা প্রতিদিন 3GB ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং 100 SMS/দিন সুবিধা পাবেন। ফেয়ার ইউসেজ পলিসি (FUP) ডেটার শেষ হওয়ার পর ইন্টারনেটের স্পিড কমে 80Kbps হয় যাবে। তবে Vodafone Idea (Vi), Bharti Airtel এবং Reliance Jio-এর মতো টেলিকম অপারেটরাও প্রিপেইড প্ল্যান নিয়ে এসেছে যা 30 এবং 31 দিনের ভ্যালিডিটি অফার করছে৷

Digit.in
Logo
Digit.in
Logo