মাত্র 19 টাকায় 90 দিনের ভ্যালিডিটি, এই কোম্পানির সামনে ফেল Airtel-Jio-Vi

Updated on 05-Jan-2023
HIGHLIGHTS

BSNL 19 টাকার একটি প্ল্যান অফার করে যা 3 মাসের ভ্যালিডিটি দেয়

এতে গ্রাহকরা 90 দিনের ভ্যালিডিটি পাবেন

Airtel-Jio-Vi 20 টাকার কম দামে কোন প্ল্যানগুলি অফার করে, দেখে নিন

ভারতীয় বাজারে অনেক টেলিকম কোম্পানি রয়েছে যারা কম দামে গ্রাহকদের বেশি ভ্যালিডিটি প্ল্যান অফার করে। Airtel, Jio, Vi এবং BSNL তাদের গ্রাহকদের আরও ভাল পরিষেবা দেওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করে। এই সংস্থাগুলি একে অপরকে প্রতিযোগিতা দিতে অনেকগুলি প্ল্যান অফার করে যা দামের দিক থেকে প্রায় একই রকম। কিন্তু সুবিধার মধ্যে একটি বড় পার্থক্য রয়েছে।

BSNL সংস্থার কথা যদি বলি তবে, কোম্পানি 19 টাকার একটি প্ল্যান অফার করে যা 3 মাসের ভ্যালিডিটি দেয়। তবে চলুন BSNL-এর এই প্ল্যান সম্পর্কে জেনে নেওয়া যাক। এর সাথে, একই দামে Airtel, Jio, Vi কি সুবিধা দিচ্ছে সেও জানাবো।

BSNL-এর 3 মাস ভ্যালিডিটি:

এই প্ল্যানের দাম 19 টাকা। এতে গ্রাহকরা 90 দিনের ভ্যালিডিটি পাবেন। এতে গ্রাহকরা প্রতিটি নেটওয়ার্কে কল করার জন্য 20 মিনিট পাবেন। আপনাকে 30 দিনের মধ্যে এটি শেষ করতে হবে অন্যথা এটি শেষ হয়ে যাবে। বলে দি যে এই প্ল্যান শুধুমাত্র উত্তর-পূর্ব সার্কেলে পাওয়া যাবে।

Airtel-Jio-Vi 20 টাকার কম দামে কোন প্ল্যানগুলি অফার করে:

Jio এর 15 টাকার প্ল্যান:

জিও-র 15 টাকার প্ল্যানে গ্রাহকদের 1 জিবি ডেটা অফার করা হয়। এছাড়া এই প্ল্যানের মেয়াদ আপনার এক্টিভ প্ল্যানের সমানই থাকবে। 1 জিবি ডেটা শেষ হয় গেলে গ্রাহকদের 64Kbps এর স্পিড দেওয়া হয়।

Airtel এর 19 টাকার প্ল্যান:

এয়ারটেল এর এই প্ল্যানের দাম 19 টাকা। এর ভ্যালিডিটি মাত্র 1 দিনের। এই প্ল্যানে গ্রাহকদের কলিং বা ডেটা দেওয়া হচ্ছে না। এতে গ্রাহকদের 1 জিবি ডেটা দেওয়া হয়। এর পর প্রতি এমবি 50 পয়সা করে চার্জ দিতে হবে।

Vi এর 19 টাকার প্ল্যান:

Vi-এর প্ল্যানের কথা বলতে গেলে, এর দামও Airtel-এর মতো 19 টাকা। এতে 1 দিনের বৈধতা দেওয়া হচ্ছে এবং শুধুমাত্র 1 জিবি ডেটা দেওয়া হচ্ছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :