BSNL নিয়ে হাজির দুটি নতুন প্ল্যান, প্রতিদিন আনলিমিটেড কলিং সহ মিলবে রোজ 2GB ডেটা

Updated on 09-Oct-2022
HIGHLIGHTS

BSNL সদ্য দুটি প্রিপেইড প্ল্যান লঞ্চ করল 269 এবং 769 টাকার

269 টাকার প্ল্যানে মিলবে 30 দিনের ভ্যালিডিটি

গ্রাহকরা এই প্ল্যানে পাবেন 2 GB ডেটা প্রতিদিন, সঙ্গে মিলবে একাধিক অন্যান্য সুবিধা

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) সদ্য দুটি প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছে। এই প্ল্যান দুটি হল 269 এবং 769 টাকার। যাঁরা 90 বা 30 দিনের প্রিপেইড প্ল্যান চান তাঁরা এই প্ল্যান দুটির একটি বেছে নিতে পারবেন। যাঁরা প্রতিদিন অনেকটা করে ডেটা ব্যবহার করেন তাঁদের জন্য এই প্ল্যান দুটি ভীষণই উপকারী হবে। যদিও এই দুটি প্ল্যানের সুবিধা অনেকটাই এক। খুব সম্ভবত নভেম্বর 2022 থেকে BSNL 4G পরিষেবা আনতে চলেছে নিজস্ব প্রযুক্তিতে ব্যবহার করে। দেখে নিন এই দুটি প্ল্যানের কোনটায় কী সুবিধা পাবেন।

BSNL Rs 269 prepaid plan

এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 2GB করে ডেটা পাবেন। সঙ্গে থাকবে রোজ 100 টি করে মেসেজ পাঠানোর সুবিধা এবং আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। BSNL টিউনের সুবিধাও পাবেন গ্রাহকরা যার সাহায্যে ইচ্ছেমত গান বদলাতে পারবেন। আরও একাধিক সুবিধা মিলবে এতে, যেমন Eros Now Entertainment, Challenges Arena Game, Zing, ইত্যাদির।

BSNL Rs 769 prepaid plan

এই প্ল্যানের সুবিধাগুলো 269 টাকার প্রিপেইড প্ল্যানের মতোই। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 2GB করে ডেটা পাবেন। সঙ্গে থাকবে রোজ 100 টি করে মেসেজ পাঠানোর সুবিধা এবং আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থার তরফে এই দুটি প্ল্যান সদ্য আনা হয়েছে যা গ্রাহকরা রিচার্জ করতে পারবেন। যাঁরা 30 বা 90 দিনের জন্য প্ল্যান চান তাঁরা এই প্ল্যান দুটির একটি বাছতে পারবেন। TRAI সমস্ত টেলিকম সংস্থাকে নির্দেশ দিয়েছে যাতে তারা একটা গোটা মাসের প্ল্যান আনে। সেই নির্দেশ মতোই BSNL এই প্ল্যান দুটি আনল।

Connect On :