BSNL FOREGINER প্ল্যান, 30 দিনের বৈধতার সঙ্গে আজ থেকে শুরু হচ্ছে এই প্ল্যানটি

Updated on 28-May-2019
HIGHLIGHTS

প্রতিদিন 100টি SMS পাওয়া যাচ্ছে

30 দিনের বৈধতার সঙ্গে প্ল্যানটি আসবে

নতুন প্ল্যানের দাম 389 টাকা

সম্প্রতি ভারত সঞ্চার নিগম লিমিটেড মানে BSNL তাদের ইউজার্সদের জন্য একটি নতুন প্ল্যান এনেছে। আর এটি BSNL য়ের ফরেন প্ল্যান যা ইউজার্সরা 30 দিনের মানে এক মাসের বৈধতার সবঙ্গে প্রতিদিন 1GB ডাটা পাবেন। আর আপনাদের বলে রাখি যে ডাটা লিমিট শেষ হলে ইউজার্সদের 40 Kbps speed য়ে ডাটা পাবেন। আর কোম্পানির তরফে এই প্ল্যান আজকে শুরু হয়েছে। BSNL এই নতুন প্ল্যানের দাম 389 টাকা করেছে। আর শুধু তাই নয় এর সঙ্গে BSNL তাদের ইউজার্সদের এর সঙ্গে প্রতিদিন 100 টি SMS দিচ্ছে।

টেলিকম টকের একটি রিপোর্ট অনুসারে স্যাম্পেন এই প্ল্যান আপাতত তামিলনাড়ু আর চেন্নাই সার্কেলে এসেছে। আর এই সঙ্গে অন্য সার্কেলে এই প্ল্যানটি আসবে বলে মনে করা হচ্ছে। এর আগে এয়ারটেল, ভোডাফোন ইন্ডিয়া আর রিয়ায়েন্স জিওর মধ্যে কোন প্ল্যান লঞ্চ করলে এই রেস বাকি টেলিকম কোম্পানির সঙ্গে টক্কর দেওয়ার জন্য BSNL এই প্ল্যান দেবে।

BSNL তাদের VoLTE পরিষেবা এই বছরের প্রথমে গুজরাট সার্কেল শুরু করেছে আর লিমিটেড স্প্রেক্ট্রামের সঙ্গে কোম্পানি 4G পরিষেবা দেশে সেই সব বড় সার্কেলে টেস্ট করছে যেখানে কোম্পানি প্রথমে তাদের নেটওয়ার্ক দেবে। আর রিপোর্ট অনুসারে BSNL কোম্পানি সরকারের পরবর্তী কর্ট্র পর্যন্ত VoLTE পরিষেবা স্প্রেক্ট্রাম পাবেন আর এই পরিষেবা পাব্লিক রোল আউট শুরু হবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :