BSNL নিয়ে এল নতুন পরিষেবা এর সেরা অফারের বিষয়ে জানুন

Updated on 27-May-2019
HIGHLIGHTS

ইউজার্সদের *121# ডায়াল করতে হবে

স্পেশাল রামজান অফারের দাম 899 টাকা

নিজেদের গ্রাহকদের জন্য BSNL মাই অফার ফিচার নিয়ে এসেছে। এই ফিচারে *121# ডায়াল করে ব্যাবহার করা যায় আর ইউজার্সরা এর মাধ্যমে নিজেদের সেরা স্পিক্লার ট্যারিফ ভাউচার STV র বিষয়ে জানতে চাইবে, আর এর মাধ্যমে ইউজার্সদের ভিত্তিতে আসবে। BSNL বলেছে যে এই ফিচার ব্যাবহার করার জন্য রিটেলার্সরাও করতে পারে আর নিজেদের গ্রাহকদের সাহায্য করবে। রিটেলাররা *121* নাম্বার # ডায়াল করতে হবে। BSNL এর মধ্যে তাদের অন্ধ্রপ্রদেশ আর তেলেঙ্গানা ইউজার্সদের জন্য স্পেশাল রামজান অফার নিয়ে এসেছে আর এই স্পেশাল অফারে ইউজার্সদের 899 টাকার প্রিপেড প্ল্যানে শুধু 786টাকায় দেওয়া হবে।

*121# ডায়াল করার পরে BSNL সাবস্ক্রাইবাররা তাদের জন্য সেরা অফার আনতে পারবেন আর ইউজার্সরা যদি বেশি সাহায্য চান তবে *121*1# ডায়াল করতে পারবেন আর এর পরে ইউজার্সরা তাদের সার্কেলের সব STVs জানাবে।

BSNL বলেছে যে ,” এই প্রিক্লপ্নার সাহায্যে বেশিরভাগ ইউজার্সদের বেশি ভাউচারে বেশি ভাল সুবিধা অফার করাই উদ্দেশ্য”।

আর এছাড়া রিটেলাররা তাদের গ্রাহকদের সহযে *121* গ্রাহক নাম্বার # ডায়াল করে সেরা অফারের বিষয়ে জানতে পারবেন।

সম্প্রতি আরও একবার BSNL 56 টাকার নতুন প্ল্যান নিয়ে এসেছে। আর এই নতুন প্ল্যানের সঙ্গে কোম্পানি তাদের STV46 বন্ধ করার কথা জানিয়েছে। আর BSNL এও বলেছে যে তাদের নতুন 56 টাকার প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 1.5GB ডাটা পাবেন। আর এর সঙ্গে এই প্ল্যানের বৈধতা 14 দিনের হবে। আর এই ভাবে আমরা যদি এই নতুন প্ল্যানের কথা বলি তবে কোম্পানি তাদের “সেরা ডাটা প্ল্যান” নিয়ে এসেছে। আর একটি স্পেশাল কথা আপনাদের বলে রাখি যে এই প্ল্যানের সুবিধা শুধু তামিলনাড়ু আর চেন্নাই সার্কেলের ইউজার্সরা পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :