BSNL য়ে এই 999 টাকার প্ল্যানে এই সুবিধা থাকছে না…

BSNL য়ে এই 999 টাকার প্ল্যানে এই সুবিধা থাকছে না…
HIGHLIGHTS

এটি 220 দিনের বৈধতার প্ল্যান

SMS আর ডাটা কলের সুবিধা নেই

দিল্লি আর মুম্বাইতে ও ফ্রি কল পাওয়া যাবে

BSNL একের পরে এক নতুন নতুন প্ল্যান নিয়ে আসছে। আর এসবের মধ্যে এবার কোম্পানি তাদের নতুন একটি প্ল্যান নিয়ে এসেছে। এবার কোম্পানি একটি 999 টাকার প্ল্যান এনেছে।

টেলিকম টক অনুসারে এই প্ল্যানটি 1 ডিসেম্বর থেকে লাইভ হয়েছে আর এই প্ল্যানে শুধু ভয়েস কল বেনিফিট পাওয়া যাচ্ছে, মানে এবার আপনারা এতে SMS আর ডাটার সুবিধা পাবেন না। আর গ্রাহকরা প্রতিদিন 250 মিনিটের ভয়েসক কলের সুবিধা পাবেন আর এই ফ্রি কল এবার মুম্বাই আর দিল্লি সার্কেলেও করা যাবে। আর রিচার্জের পরে এই প্ল্যানটির বৈধতা 220 দিনের হবে। আর এই প্ল্যানটি শুধু কেরালা সার্কেলে এসেছে। আর এই প্ল্যানে মাসের জন্য ফ্রি PRBT(কলার রিং ব্যাক টোণ) য়ের সুবিধা আছে।

BSNL য়ের 1999 টাকার লং টার্ম প্ল্যান

সম্প্রতি BSNL তাদের 1,999 টাকার প্ল্যান লঞ্চ করেছে। আর এই প্ল্যানে একবার বন্ধ হওয়ার পরে আবার শুরু করা হয়েছে। আর এবার গ্রাহকরা 250 মিনিটের প্রতিদিনের কলের সুবিধা পাবেন। আর এর সঙ্গে তারা এই সুবিধা দিল্লি আর মুম্বাইতে পাবে না। আর আমরা যদি ডাটা বেনিফিট বিষয়টি দেখি তবে এতে আপনারা প্রতিদিন 3GB ডাটা পাবেন। আর এর সঙ্গে ডাটা শেষ হলে আপনাদের 80kbps স্পিডে FUP লিমিট দেবে। আর এর সঙ্গে এই প্ল্যানে PRBT ও দেবে যা আনলিমিটেড গান বদলানোর স্বাধীনতা দেবে। আর এর সঙ্গে আপনারা এই প্ল্যানে সিনলিভ কে 365 দিনের জন্য সাবস্ক্রিপশান পাবেন আর এর বৈধতাও এত দিনের।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo