BSNL নতুন প্ল্যান লঞ্চ, 499 টাকায় দিনভর চালান ইন্টারনেট, ফেল Jio-Airtel

Updated on 10-Nov-2022
HIGHLIGHTS

BSNL তাদের নতুন ব্রডব্যান্ড প্ল্যান BSNL Fiber Basic লঞ্চ করে দিয়েছে

BSNL এর এই প্ল্যানের দাম 449 টাকা থেকে বাড়িয়ে 499 টাকা করে দেওয়া হয়েছে

BSNL এই প্ল্যানে ইউজারদের জন্য 3TB-এর বেশি ডেটা দেওয়া হচ্ছে

BSNL তাদের নতুন ব্রডব্যান্ড প্ল্যান BSNL Fiber Basic লঞ্চ করে দিয়েছে। 449 টাকার প্ল্যানে পাওয়া সুবিধাগুলি Airtel এবং Jio-এর ব্রডব্যান্ড কে টেক্কা দিচ্ছে৷ এই প্ল্যানে ইউজারদের জন্য 3TB-এর বেশি ডেটা দেওয়া হচ্ছে। যার সাহায্যে গ্রাহকরা দিন-রাত আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারবেন। BSNL Fibre Basic প্ল্যান সমস্ত গ্রাহকদের জন্য সব জায়গায় পাওয়া যাবে।

মিডিয়া রিপোর্ট অনুয়াযী, BSNL-এর 449 টাকার প্ল্যান আগেও লঞ্চ করেছিল, যার পর বন্ধ করে দেওয়া হয়। তবে কোম্পানি BSNL Fibre Basic নামে এই প্ল্যান আবারও নিয়ে হাজির হয়েছে। কোম্পানি এই প্ল্যানের দাম 449 টাকা থেকে বাড়িয়ে 499 টাকা করে দেওয়া হয়েছে। দাম বাড়ার সাথেই BSNL Fibre Basic প্ল্যানের সুবিধাগুলিতেও বদল করা হয়েছে।

BSNL 499 Fibre Basic প্ল্যান

TelecomTalk-এর রিপোর্ট অনুযায়ী, BSNL-এর নতুন ফাইবার বেসিক প্ল্যানে মোট 3.3TB FUP ডেটা অফার করা হচ্ছে। এর পর ডেটা শেষ হওয়ার পরে স্পিড কম হবে না। বলে দি যে BSNL তরফে এই প্ল্যানে 40Mbps স্পিডে 3.3TB অফার করা হচ্ছে। BSNL প্ল্যানে আনলিমিটেড কলিং এর সুবিধা দেওয়া হচ্ছে। প্রথম রিচার্জে গ্রাহকদের 90 শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে।

BSNL এর তরফে 449 টাকার প্ল্যানে একটি নতুন প্ল্যান চালু করা হয়েছে, যা BSNL Fibre Basic Neo নামে আনা হয়েছে। এর স্পিড 30Mbps থেকে 40Mbps হবে। এতেও 3.3TB দেওয়া হচ্ছে।

খবর অনুযায়ী, BSNL শীঘ্রই 275 এবং 775 টাকার ব্রডব্যান্ড প্ল্যানগুলি বন্ধ করে দিতে পারে, যা স্বাধীনতা দিবসের দিনে লঞ্চ করা হয়ছিল।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :