BSNL 298 টাকার প্রিপেড প্ল্যানে কল আর ডাটার সঙ্গে EROS Now য়ের সাবাস্ক্রিপশান দিচ্ছে

BSNL 298 টাকার প্রিপেড প্ল্যানে কল আর ডাটার সঙ্গে EROS Now য়ের সাবাস্ক্রিপশান দিচ্ছে
HIGHLIGHTS

BSNL সম্প্রতি 98 টাকার প্রিপেড প্ল্যানের সঙ্গে EROS Now য়ের সাবক্রিপশান অফার করেছে আর এবার কোম্পানি একটি নতুন প্রিপেড রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে যা 298 টাকা দামের

BSNL তাদের 98 টাকার প্রিপেড প্ল্যান পরিবর্তন করে এবার নতুন 298 টাকার প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে। 298 টাকার এই প্ল্যানে ইউজার্সরা EROS নাওয়ের সঙ্গে এন্টারটেনমেন্ট সার্ভিসের সাবক্রিপশান দিচ্ছে আর আমরা কিছুট এরকম এর আগে কোম্পানির 98 টাকার প্ল্যানে দেখেছিলাম। আর BSNL য়ের এই রিচার্জ প্ল্যানের বৈধতা 54 দিনের আর এই প্ল্যানে আনলিমিটেড লোকাল, STD আর ন্যাশানাল রোমিং কলের সুবিধা পাওয়া যাচ্ছে আর এই প্ল্যানে মুম্বাই আর দিল্লিতেও একই বেনিফিট অফার করবে।

BSNL 298 টাকার প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 1GB ডাটা পাচ্ছেন আর এর সঙ্গে সাবস্ক্রাইবারদের প্রতিদিন 100 টি SMS দিচ্ছে।

আর এই প্ল্যানের বৈশিষ্ট্য এই যে এটি EROS নাও এন্টারটেনমেন্ট সার্ভিসের সাবস্ক্রিপশানের সঙ্গে এই প্ল্যানের বৈধতার মান্য হবে আর এই প্ল্যানটি 54 দিনের জন্য ফ্রি সাবস্ক্রিপশান পাওয়া যাচ্ছে। আর এর আগে সাবস্ক্রিপশান শুধু 78 দিনের প্রিপেড প্ল্যানে পাওয়া যেত আর এর পরে 333,444, আর 98 টাকার প্ল্যানের সঙ্গে এই অফার দেওয়া হয়েছে আর এবার নতুন লঞ্চ হওয়া 298 টাকার প্রিপেড প্ল্যানে BSNL এই অফার 298 টাকার প্রিপেড প্ল্যানে BSNL অফার করছে।

আর আমরা যদি 98 টাকার প্ল্যানের বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে এই প্ল্যানের সঙ্গে আপনারা এবার Eros Now য়ের সাবস্ক্রিপশান পাবেন আর এই প্ল্যানের বৈধতা 28 দিনের। আর এই প্ল্যানের সঙ্গে আপনারা 2GB ডাটা পাছেন। আর আপনারা যদি এখনও পর্যন্ত  না জানেন তবে আপনাদের বলে রাখি যে BSNL Eros Now য়ের সঙ্গে চুক্তি করেছে। আর এতে আপনারা 11,000+ মুভি টাইটেল, মিউজিক ভিডিও, ওরিজিনাল ওয়েব শো আর এক্সক্লিউশিভ ভিডিও ইত্যাদি দেখতে পারবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo