BSNL New Plans: মজাই মজা! 58 এবং 59 টাকার নতুন রিচার্জ প্ল্যান আনল বিএসএনএল

Updated on 13-May-2024
HIGHLIGHTS

BSNL তার গ্রাহকদের জন্য কম দামের দুটি দুর্দান্ত প্ল্যান নিয়ে এসেছে

এই দুটি প্ল্যানের দাম 58 টাকা এবং 59 টাকা

বলে দি যে দুটি রিচার্জ প্ল্যান আপনার প্রতিদিনের ডেটা লিমিট শেষ হয়ে গেলে ব্যবহার করতে পারবেন

BSNL New Plans: বিএসএনএল তার গ্রাহকদের জন্য সস্তা এবং সস্তা দামের রিচার্জ প্ল্যান অফার করে। আপনি যদি দামি রিচার্জের বদলে কম খরচের প্রিপেইড প্ল্যান চাইছেন তবে বিএসএনএল প্ল্যান দেখতে পারেন। সরকারী টেলিকম কোম্পানি তার গ্রাহকদের জন্য দুটি দুর্দান্ত রিচার্জ প্ল্যান চালু করেছে।

বিএসএনএল তার গ্রাহকদের জন্য কম দামের দুটি দুর্দান্ত প্ল্যান নিয়ে এসেছে। এই দুটি প্ল্যানের দাম 58 টাকা এবং 59 টাকা। আসুন জেনে নেওয়া যাক এই দুটি প্ল্যানে কী বিশেষ থাকছে।

আরও পড়ুন: Reliance Jio এর ধামাকা অফার! নতুন প্ল্যানে বিনামূল্যে Netflix, Prime Video, Disney hotstar সহ 15 OTT সাবস্ক্রিপশন এবং আনলিমিটেড ডেটা

BSNL58 টাকার প্ল্যান

৫৮ টাকার বিএসএনএল প্ল্যান একটি নতুন ডেটা ভাউচার

৫৮ টাকার বিএসএনএল প্ল্যান একটি নতুন ডেটা ভাউচার। কোম্পানি এতে প্রতিদিনের ডেটা সুবিধা দেয়। ৫৮ টাকায় কোম্পানি গ্রাহকদে প্রতিদিন 2 জিবি ডেটা অফার করে। এটি 7 দিনের ভ্যালিডিটি সহ আসে। পুরো ভ্যালিডিটিতে গ্রাহকরা মোট 14 জিবি ব্যবহার করতে পারবেন।

BSNL 59 টাকার প্ল্যান

59 টাকার প্ল্যানে গ্রাহকদের 7 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়ে

এবার কথা 59 টাকার প্ল্যানের। এতে গ্রাহকদের 7 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়ে। কোম্পানি এতে প্রতিদিন 1 জিবি ডেটা করে দেবে। সেই হিসেবে পুরো ভ্যালিডিটিতে গ্রাহকরা মোট 7 জিবি ডেটা অফার করবে। 59 টাকার প্ল্যানে, কোম্পানি শুধুমাত্র গ্রাহকদের ডেটাই দেয় না কিন্তু 7 দিনের জন্য আনলিমিটেড ভয়েস কলিং সুবিধাও দেয়।

বলে দি যে দুটি রিচার্জ প্ল্যান আপনার প্রতিদিনের ডেটা লিমিট শেষ হয়ে গেলে ব্যবহার করতে পারবেন।

আরও পড়ুন: Reliance Jio এর ধামাকা অফার! নতুন প্ল্যানে বিনামূল্যে Netflix, Prime Video, Disney hotstar সহ 15 OTT সাবস্ক্রিপশন এবং আনলিমিটেড ডেটা

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :