প্রতিদিনের 40GB ডাটার সঙ্গে BSNL য়ের নতুন ব্রডব্যান্ড প্ল্যান এল

Updated on 22-Feb-2019
HIGHLIGHTS

BSNL এই ব্রডব্যান্ড প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 40GB ডাটার সুবিধা পাবে আর এর স্পিড 100Mbps হবে, ডাটা লিমিট শেষ হলে স্পিড কমে 2Mbps হয়ে যাবে

ভারত সঞ্চার নিগম লিমিটেড নতুন ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে এসেছে যার দাম 2,499 টাকা। আর এই প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 100Mbps স্পিডে 40GB ডাটা পাওয়া যাবে। আর নতুন BSNL ব্রডব্যান্ড প্ল্যান “40GB Plan” নামে পরিচিত হচ্ছে আর এটি এখন কিছু বাছাই করা টেলিকম সার্কেলে চলছে। আর ইউজার্সরা অ্যানুয়াল বেসিসে এই লেটেস্ট প্ল্যান নিলে কিছু ক্যাশব্যাক পাচ্ছেন। আর এছাড়া 2,499 টাকার BSNL ব্রডব্যান্ড প্ল্যানে আনলিমিটেড কলিং বেনিফিট আর 1GB মেলবক্স স্পেসের সঙ্গে একটি ফ্রি ইমেল ID র অ্যাক্সেস পাচ্ছেন। আর এই প্ল্যানটি 1 মাসের জন্য বৈধ।

BSNL য়ের চেন্নাই ওয়েবসাইটের লিস্টিংটয়ে 2,499 টাকার ব্রডব্যান্ড প্ল্যানে সব ইউজার্সদের জন্য 100mBps স্পিডে প্রতিদিন 40GB ডাটার সঙ্গে লিস্টেড করা হয়েছে। 40GB ডাটা লিমিট শেষ হলে কাস্টমাররা 2Mbps স্পিড লিমিট হয়ে যাবে। আর এটি সারা দেশের সব ইউজার্সদের সব নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাওয়া যাচ্ছে।

BSNL এই সময়ে অন্যান্য ব্রডব্যান্ড প্ল্যানে 25% ক্যাশব্যাক স্কিম নিয়ে আসছে। আর এই স্কিমে ইউজার্সরা এই মাসের বাইরে মাসে একটি BSNL ব্রডব্যান্ড প্ল্যান বাছতে পারবেন আর সেখানে ইউজার্সরা কম করে 25% ক্যাশব্যাক পাবেন। আর ক্যাশব্যাকের জন্য কোন সর্বাধিক লিমিট দেওয়া হয়নি। আর এর মানে এই যে এবার কোন ইউজার্সরা এই মাসে 2,499 টাকার ব্রডব্যান্ড প্ল্যান নিলে তারা 3,700টাকার ক্যাশব্যাক পাবেন আর 12 মাসের জন্য এই প্ল্যান বাছলে 7,400 টাকার ক্যাশব্যাক পাওয়া যাবে।

BSNL য়ের এই প্ল্যানে ইউজার্স ডাটা বেনিফিটের সঙ্গে আনলিমিটেড কলও পাওয়া যাচ্ছে যা এই প্ল্যানের অন্যতম বড় বৈশিষ্ট্য। আর এই প্ল্যান 1 ফেব্রুয়ারি থেকে চালু হয়ে গেছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :