BSNL Fiber Plan দিচ্ছে হাই-স্পিড ইন্টারনেট এবং কলিং সুবিধা, জানুন কোথায় পাবেন

BSNL Fiber Plan দিচ্ছে হাই-স্পিড ইন্টারনেট এবং কলিং সুবিধা, জানুন কোথায় পাবেন
HIGHLIGHTS

গ্রামীণ এলাকার জন্য BSNL একটি বিশেষ ফাইবার ব্রডব্যান্ড প্ল্যান অফার করে থাকে

এই 399 টাকার প্ল্যানে আনলিমিটেড কলিং এবং অন্যান্য সুবিধা মেলে

BSNL ফাইবার রুরাল প্ল্যানটি যদিও নির্দিষ্ট কিছু জায়গাতেই উপলব্ধ

ভারতের তৃতীয় সর্ববৃহৎ টেলিকম সংস্থা এবং তথা একমাত্র রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা হল ভারত সঞ্চার নিগম বা BSNL। একদিকে যখন Jio, Airtel এর মতো বেসরকারি টেলিকম সংস্থাগুলো দ্রুত গতিতে দেশের বিভিন্ন প্রান্তে 5G পরিষেবা পৌঁছে দিচ্ছে, broadband সার্ভিস দিচ্ছে, কেন্দ্রীয় সরকারের BSNL তখন গ্রামীণ এলাকায় তার মাটি শক্ত করতে চাইছে। তাদের এই নতুন ব্রডব্যান্ড প্ল্যান, যার নাম Home Wifi বা ঘর কা Wifi প্ল্যান মাত্র 399 টাকায় পেয়ে যাবেন যেখানে অফুরান ইন্টারনেট সহ আনলিমিটেড কলিংয়ের সুবিধা মিলবে।

BSNL 399 টাকার প্ল্যান

এই প্ল্যানে BSNL এর তরফে Fiber Rural Home Wifi প্ল্যান কিছু নির্দিষ্ট জায়গায় অফার করা হয়ে থাকে। এখানে গ্রাহকরা 30 MBPS স্পিডে 1000 GB ডেটা পান। এই ডেটা ফুরিয়ে গেলে ইন্টারনেটের স্পিড 4 MBPS স্পিডে কমে যায়। গ্রাহকরা এই প্ল্যানে আনলিমিটেড ডেটা পাবেন ডাউনলোড করার জন্য, ফ্রি লোকাল কল করতে পারবেন সঙ্গে STD কলও। এই প্ল্যানটি 1 মাসের জন্য বৈধ। 

কোন কোন রাজ্যে এই প্ল্যান মিলবে? 

399 টাকার প্ল্যানটি গোয়া, ছত্তিশগড়, মহারাষ্ট্র, মধ্য প্রদেশ, দামান, দিউ, রাজস্থান, পাঞ্জাব, উত্তর প্রদেশ, উত্তরাখণ্ড, ইত্যাদি রাজ্যে। পশ্চিমবঙ্গেও এই প্ল্যান উপলব্ধ আছে তবে Fiber 399 CS377 নামে। 

BSNL Broadband plans for rural areas

আপনি যদি BSNL এর অন্যান্য ফাইবার প্ল্যান দেখতে চান তাহলে আপনারা 75 ফাইবার বেসিক প্ল্যানগুলো দেখতে পারেন। 

BSNL Fiber 275 প্ল্যান: এই প্ল্যানে গ্রাহকরা 300 MBPS স্পিডে 3300GB ডেটা পেয়ে যাবেন যেখানে  পাবেন আনলিমিটেড কল করার সুযোগ। 

BSNL Fiber 275 টাকার প্ল্যান: এই প্ল্যানের নাম এবং দাম সহ অন্যান্য সুবিধা এক। তবে এখানে 60 MBPS স্পিডে ডেটা মিলবে। 

BSNL Fiber 775 টাকার প্ল্যান: এখানে গ্রাহকরা 150 MBPS স্পিডে 2000 GB ডেটা পেয়ে যাবেন, সঙ্গে থাকবে আনলিমিটেড কল করার সুবিধা সহ OTT প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন। এখানে গ্রাহকরা Disney Plus Hotstar, Sony LIV, Zee 5 ইত্যাদির সাবস্ক্রিপশন পাবেন।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo