BSNL তাদের সেন্দ ফ্রি ভয়েস কলিংয়ে বড় পরিবর্তন করেছে, এই ইউজার্সরা সব থেকে বেশি সুবিধা পাবে

BSNL তাদের সেন্দ ফ্রি ভয়েস কলিংয়ে বড় পরিবর্তন করেছে, এই ইউজার্সরা সব থেকে বেশি সুবিধা পাবে
HIGHLIGHTS

BSNL তাদের সেন্ড ভয়েস ফ্রি কলিংয়ের বিষয়ে আপনারা জানেন, আর এই প্ল্যানটি ইউজার্সদের কাছে যথেষ্ট জনপ্রিয় হয়েছে

BSNLয়ের সেন্ড ভয়েস ফ্রি কলিং ফিচারের বিষয়ে আপনারা জানেন। আর এই প্ল্যানটি ইউজার্সদের কাছে যথেষ্ট জনপ্রিয় হয়েছে। এবার BSNL তাদের এই প্ল্যানে নতুন কিছু পরিবর্তন করেছে, এই প্ল্যানে এবার ব্রডব্যান্ড আর ল্যান্ডলাইন, কম্বো আর FTTH ব্রডব্যান্ড প্ল্যানের এর সময়সীমা বাড়িয়েছে। আর এর মানে এই যে এই অফারটি এবার কোম্পানির তরফে এইপ্ল্যানে এক্সপেন্ড করা হবে।

সারা দেশেই এই প্ল্যানটিতে পরিবর্তন করা হয়েছে। আর কোম্পানি তাদের একটি প্রেস স্টেটমেন্ট দিয়েছে। আর কোম্পানির এই পরিবর্তন 1মে থেকে হবে। আর এই প্ল্যানটির সময়সীমা এই জন্য বারানো হয়েছে কজারন এটি ফেব্রুয়ারি মাসে লঞ্চ করা হয়েছিল আর 30এপ্রিল এর সময়সীমা ছিল। আর এই প্ল্যানটি এখন পরবর্তী নোটিসের সময় পর্যন্ত এক্সপেন্ড করা হবে। আর এই প্ল্যানের অন্তর্গত কোম্পানির প্রায় সব ইউজার্সরাই অন্য কোন নেটওয়ারক্কে সেন্ড বা আনলিমিটেড ফ্রি কল করতে পারবেন।

এজেন মজার ব্যাগ, ব্যাগে পাবেন যা ইচ্ছে তাই! আজকে এই জিনিস গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

আমরা আপনাদের বলেছি যে কোম্পানি অফিসিয়ালি এই বিষয়টি জানিয়েছে আর তা তারা তাদের একটি প্রেস মিটের মাধ্যমে জানিয়েছে, কোম্পানি বলেছে যে, “এই আনলিমিটেড সেন্ড ফ্রি কলিংয়ের সুবিধার সময়সীমা পরবর্তী নোটিস আসার সময় পর্যন্ত 1মে 2018পর্যন্ত বাড়ানো হয়েছে। আর এই সময়সীমা 30এপ্রিল ছিল”।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

তবে এই অসাধারন পরিষেবা কোম্পানি জানুয়ারি মাসে আচমকাই বন্দ করে দিয়েছিল কিন্তু ইউজার্সদের চাহিদা দেখে এই পরিষেবা আরও একবার শুরু করা হয়। আর এই চাহিদা ক্রমশ বারতে থাকায় কোপানি এটি আরও একবার জানুয়ারি মাসের শেষে তিন মাসের জন্য শুরু করেছিল। আর জার সময়সীমা ছিল 30মে। আর এবার পরবর্তী নোটিস না আসা পর্যন্ত এই পরিষেবা আরও একবার চলতে থাকবে।

Digit.in
Logo
Digit.in
Logo