BSNL তাদের 5টি প্ল্যান বন্ধ করেছে

Updated on 28-Feb-2019
HIGHLIGHTS

BSNL যখন তাদের ইউজার্সদের জন্য নতুন STV প্ল্যান নিয়ে আসছে তখন তারা তাদের কিছু পুরনো প্ল্যান বন্ধ করছে

হাইলাইট

  • BSNL য়ের 5টি প্ল্যান বন্ধ হচ্ছে
  • এই সব প্ল্যানই ডাটা প্ল্যান
  • দীর্ঘ বৈধতার সঙ্গে এই প্ল্যান গুলি আসে

 

সম্প্রতি ভারত সঞ্চার নিগম লিমিটেড তাদের ইউসারদের কিছু নতুন প্ল্যান দিচ্ছে আর এর মধ্যে কোম্পানি তাদের নতুন STV প্ল্যান নিয়ে এসেছে। আর এবার কোম্পানি তাদের কিছু পুরনো প্ল্যান রিভাইজও করছে আর এবার কোম্পানি তাদের কিছু দীর্ঘ বৈধতার প্ল্যান বন্ধ করেছে।

BSNL পাঁচটি STV প্ল্যান বন্ধ করছে। বন্ধ হবে 549 থেকে 4,498 টাকার প্ল্যান গুলি। আর এর মধ্যে প্রথম কম্বো 549 টাকার STV প্ল্যান। আর এতে ইউজার্সরা 2GB ডাটার সঙ্গে প্রতিদিন পায়। আর এই প্ল্যানের বৈধতা 60 দিনের। আর এতে ইউজার্সরা রিং ব্যাক টোনের সুবিধা পাচ্ছে।

আর সেখানে দ্বিতীয় প্ল্যানের কম্বো 561 টাকার আর এই প্ল্যানে আপনারা প্রতিদিন 1GB ডাটা পাচ্ছেন আর এটি 80 দিনের বৈধতা যুক্ত। আর ইউজার্সরা এতে রিং ব্যাকের টোনের সুবিধা পান।

তৃতীয় প্ল্যানে 2798 টাকার প্ল্যানের ডাটা যা প্রতিদিন 1GB ডাটার সুবিধা দেয়। আর এটির FUP লিমিট শেষ হলে ইউজার্সরা 40kpbs স্পিডে ফ্রি ডাটা পাবে। আর এছাড়া এই প্ল্যানে 3998 টাকা আর 4498 টাকার প্ল্যান আছে। এই প্ল্যান গুলিতে 1.5GB ডাটা আর 2GB ডাটা প্রতিদিনের হিসাবে পাওয়া যাচ্ছে। আর এর প্ল্যান 365 দিনের জন্য।

শুধু এই সব সার্কেলের ইউজার্সদের জন্য এই ডাটা প্ল্যান বন্ধ হল

আপনাদের বলে রাখি যে এর আগে BSNL 666  টাকার প্ল্যানের বৈধতা 129 দিন থেকে কমিয়ে 122দিনের করেছিল। TelecomTalk  অনুসারে এই সব প্ল্যান শুধু তামিলনাড়ু আর চেন্নাই সার্কেলে বন্ধ করা হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :