BSNL য়ের এই নতুন প্ল্যানটি জিওর প্ল্যানকে প্রতিযোগিতায় ফেলবে, আর বিষয়ে জানুন

BSNL য়ের এই নতুন প্ল্যানটি জিওর প্ল্যানকে প্রতিযোগিতায় ফেলবে, আর বিষয়ে জানুন
HIGHLIGHTS

সম্প্রতি 39টাকার আনলিমিটেড কলিংয়ের প্ল্যান আনার পরে BSNL এবার একটি 118টাকার প্ল্যান নিয়ে এসেছে এই প্ল্যানটি রিলায়েন্স জিইর 98টাকার প্ল্যানকে করা প্রতিযোগিতা দেবে

সম্প্রতি BSNL একটি 39 টাকার আনলিমিটেড কলিংয়ের প্ল্যান আনার পরে BSNL এবার একটি 118টাকার প্ল্যান নিয়ে এসেছে এই প্ল্যানটি রিলায়েন্স জিইর 98টাকার প্ল্যানকে করা প্রতিযোগিতা দেবে। এই প্রিপেড প্ল্যানটির দাম 118টাকা আর এটির বৈধতা 28দিনের। আর এই প্ল্যানে আনলিমিটেড কলিং আর ডাটার সুযোগ পাওয়া যাবে।

আপনাদের জানিয়ে রাখি যে এই নতুন প্লায়নে আপনারা 1GB ডাটা ছাড়া আনলিমিটেড ভয়েস কলের সুবিধা সম্পূর্ণ 28 দিনের জন্য পাবেন। আর এই প্ল্যানটি রিলায়েন্স জিওর 98 টাকার প্ল্যানের সঙ্গে প্রতিযোগিতা করবে। তবে জিওর এই প্ল্যানে আপনারা 2GB ডাটা 300টি SMS 28 দিনের জন্য পাচ্ছেন।  আর এছাড়া জিওর এই প্যাকে আরও কিছু অফারের সুযোগও পাওয়া যাচ্ছে। আর জিও অ্যাপের সাবস্ক্রিপশানও পাওয়া যাচ্ছে।

সদ্য লঞ্চ হওয়া অসাধারন ফোন গুলি এবার এল হাতের মুঠোয়! এগুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

এছাড়া BSNL য়ের তরফে এই নতুন প্ল্যানে ফ্রি PRBT Tune দিচ্ছে। আর এছাড়া জিও আপনাদের এই দামের মধ্যে এই প্লায়েন ফোনের রিচার্জ করাতে হেব আর BSNL সিগনেচার টিউনও আপনার নম্বরে অ্যাক্টিভেট হয়ে যাবে। আর অন্য কোন টিউন যদি চান তবে তার জন্য আপনাদের আলদা চার্জ দিতে হবে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

BSNL তাদের এই প্ল্যান নিজেদের বেশ কিছু সার্কেলে নিয়ে এসেছে। তামিলনারু, কেরালা আরও অন্য কিছু সার্কেলে এই প্ল্যানে রিচার্জ করা হেব। আর এই প্ল্যানে রোমিংয়ের সময়েও আপনারা আনলিমিটেড কল করতে পারবেন।  তবে মুম্বাই আর দিল্লি সার্কেলে এই প্ল্যানটি দেওয়া হয়নি। এই প্ল্যানে পাওয়া 1GB ডাটা শেষ হয়ে গেলে আপনাদের স্ট্যান্ডার্ড রেটের হিসাবে ডাটার প্যাকের মূল্য দিতে হবে।  

Digit.in
Logo
Digit.in
Logo