BSNL নিয়ে এল নতুন 675 টাকার ব্রডব্যান্ড প্ল্যান

Updated on 14-Jan-2019
HIGHLIGHTS

BSNL য়ের নতুন ব্রডব্যান্ড প্ল্যান 675 টাকায় এসেছে আর এই প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 5GB ডাটা পেতে পারে

রিলায়েন্স জিও সম্প্রতি তাদের জিও গিগা ফাইবার পরিষেবা শুরু করবে আর এবার এই পরিষেবা শুরু করার আগে, অন্য টেলিকম কোম্পানি গুলি প্রতিযোগিতায় থাকার জন্য নতুন নতুন প্ল্যান নিয়ে আসছে। সম্প্রতি BSNL ব্রডব্যান্ড প্ল্যানের সঙ্গে FUP লিমিটের কথা ঘোষনা করেছে আর এতে তারা সব থেকে সাম্প্রতিক তম প্ল্যানে প্রতিদিন 1.5GB ডাটা আর হায়েস্ট প্ল্যানে প্রতিদিন 35GB ডাটা দিচ্ছে।

নতুন বছরের প্রথমে BSNL তাদের নতুন প্রিপেড প্ল্যান 675 টাকায় নিয়ে এসেছে। আর এই প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 5GB ডাটা পাচ্ছে আর ইন্টারনেটের স্পিড 10Mbps হচ্ছে। আর প্রতিদিনের ডাটা লিমিট শেষ হলে ইউজার্সরা আনলিমিটেড ডাটা পাচ্ছে কিন্তু ইন্টারনেট স্পিড কমে 2Mbps হচ্ছে। আর এই নতুন প্ল্যানে সব ইউজার্সরা আর বর্তমান সাবস্ক্রাইবারদের জন্য পাওয়া যাচ্ছে, তবে আন্দামান নিকোবার সার্কেলে ইউজার্সরা এই সুবিধা পাচ্ছেন না।

https://twitter.com/BSNLCorporate/status/1083260105594941441?ref_src=twsrc%5Etfw

এই প্ল্যানের সঙ্গে ইউজার্সরা 1GB স্পেসের সঙ্গে ফ্রি ইমেল আইডি পাচ্ছেন। আর এই প্ল্যানে সাবস্ক্রাইবাররা আনলিমিটেড ফ্রি লোকাল আর ন্যাশানাল কল পাচ্ছেন। আর এছাড়া আপনারা এতে এক বছরের পেমেন্ট করলে BSNL এতে কিছু ডিস্কাউন্ট অফার করছে।

আর আপনারা যদি এই বছরের 675 টাকার প্ল্যানটি নেন তবে আপনারা 8,100 টাকার পেমেন্ট করতে হবে আর আপনারা যদি এই পেমেন্ট করেন তবে আপনাদের মাত্র 6,750 টাকা দিতে হবে। আর সেক্ষেত্রে বলা যায় দশ মাসের পেমেন্ট করতে হবে আর দু মাস ফ্রি তে এই পরিষেবা পাওয়া যাচ্ছে। আর এই ভাবে আপনারা যদি 1,350 টাকা সেভ করতে পারবেন।

আর আপনারা যদি বেশি ডাটা ব্যাবহার না করেন তবে 845 টাকা বা 999 টাকার ফুল রিচার্জ প্ল্যানটি নিতে পারেম আর এতে যথাক্রমে 10GB, 15GB ডেলি ডাটা অফার করা হচ্ছে। আর এই প্ল্যানে ডাটা স্পিড 10Mbps আর এই ডাটা লিমিট শেষ হলে স্পিড 2Mps য়ের হবে। আর এই প্ল্যানে আনলিমিটেড লোকাল আর ন্যাশানাল কলিংয়ের সঙ্গে পাবেন।

Connect On :