BSNL STV 168 নতুন এই প্ল্যানে রোমিং ফ্রি দিচ্ছে

Updated on 18-Jun-2019
HIGHLIGHTS

প্ল্যানটি 90 দিনের জন্য বৈধ

প্রোমোশানাল অফার হিসাবে প্ল্যানটি এসেছে

এবার অন্য টেলিকম অপারেটারদের টক্কর দেওয়ার জন্য BSNL একের পরে এক দারুন সব প্ল্যান নিয়ে আসছে। আর এতে বেশ কিছু নতুন অফার আর সোশাল ট্যারিফ আছে। আর এবার কোম্পানি আনলিমিটেড ডাটা, SMS আর আনলিমিটেড কল ইত্যাদি পাবেন। BSNL এবার একটি নতুন প্ল্যান এনেছে যা 168 টাকার দামে আসবে আর এটি ইন্টারন্যাশানাল রোমিং অফার করবে।

BSNL তাদের নতুন STV প্ল্যান 168 নিয়ে এসেছে আর অন্য STV ভাউচার আলাদা। STV 168 য়ের সাবস্ক্রিপশানের জন্য ইন্টারন্যাশানাল রোমিং পরিষেবা অ্যাক্টিভ করতে চাইলে তা এক্সপেন্ড করতে পারবেন। আর এটা খেয়াল রাখতে হবে যে STV একটি সীমিত স্ম্যের জ্জ্য আর প্রোমোশানাল অফার হবে। BSNL বলেছে যে STV 168 2019 সালের 9 সেপ্টেম্বর পর্যন্ত বৈধ থাকবে। আর এতে ইউজার্সরা 90 দিনের ইন্টারন্যাশানাল রোমিং ফ্রি পাবেন।

সম্প্রতি BSNL 151 টাকা দামের নতুন প্রিপেড রিচার্জ প্ল্যান এনেছে। আর টেলিকম কোম্পানি এই নতুন প্ল্যানের নতুন কিছু এনেছে। আর এবার আপনাদের বলে রাখি যে সেই নতুন প্ল্যানের নাম রাখা হেয়ছে ‘অভিনন্দন 151 প্রিপেড প্ল্যান’ যা ইউজার্সরা আনলিমিটেড কল, প্রিতিদিন 1GB ডাটা আর প্রতিদিন 100টি SMS য়ের মাধ্যমে পাবেন। BSNL এর এই প্ল্যান 24 দিনের জন্য বৈধ।

আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে কোম্পানির অফিসিয়াল সাইটে 151 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান লিস্ট করা হয়েছে। BSNL য়ের এই প্ল্যানে প্রোমোশানাল অফারে 90 দনের জন্য আর এটি সব BSNL ইউজার্সদের জন্যই দেওয়া হচ্ছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :