BSNL তাদের 75টাকার প্ল্যানে আনলিমিটেড কলিং য়ের সঙ্গে 10GB ডাটা দেবে

BSNL তাদের 75টাকার প্ল্যানে আনলিমিটেড কলিং য়ের সঙ্গে 10GB ডাটা দেবে
HIGHLIGHTS

BSNL য়ের এই নতুন প্ল্যানে মাত্র 75টাকায় আনলিমিটেড কলিং পাওয়া যাচ্ছে আর তাও কোণ FUP লিমিট ছাড়া

সম্প্রতি BSNL তাদের 155, 198টাকা দামের প্ল্যান রিভাইজড করেছে আর এবার এই প্ল্যানে আপনারা বেশি ডাটা পাচ্ছেন। আর এছাড়া এখন সম্প্রতি কোম্পানি তাদের 171 টাকার প্ল্যানও নিয়ে এসেছে এই প্ল্যানে 60GB ডাটা পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে প্রায় 54 দিনের বৈধতার সঙ্গে কোম্পানি নিজেদের একটি নতুন 19 টাকার STV প্ল্যান নিয়ে এসেছে।

আর এবার কোম্পানি তাদের একটি নতুন প্ল্যান নিয়ে এসছে যার দাম মাত্র 75টাকা। আর এতে আনলিমিটেড কলিং ছাড়া আপনারা অন্য সুবিধাও পাচ্ছেন।

আর আমরা যদি অন্য প্রতিযোগিদের বিষয়ে কথ বলি তবে নিজেদের প্ল্যানে FUP লিমিট দেয় কিন্তু BSNL য়ের এই প্ল্যানটি 75টাক্য কোন FUP লিমিট ছাড়াই কলিংয়ের সুবিধা দিচ্ছে। তবে এই ফ্রি কলিং দিল্লি আর মুম্বাইয়ের জন্য কাজে আসবে না। এই প্ল্যানটি 15 দিনের জন্য বৈধ।

আর এছাড়া এই প্ল্যানে আপনারা 10GB 3G ডাটা পাচ্ছেন, আর এক্ষেত্রে ডেলি রেস্ট্রিকশান নেই। আর এছাড়া এই প্ল্যানে আপনারা 500টি ফ্রি SMS পাচ্ছেন। আর এই প্ল্যানটির বৈশিষ্ট্য এই যে এটি এদের পপুলার প্ল্যানের STV রিচার্জকে 6মাস এক্সটেন্ড করতে পারবেন। BSNL য়ের কাছে অনেক STV প্ল্যান আছে  যার মাধ্যমে এই কাজ করা যায়।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo