মাত্র 399টাকায় BSNL পুরো 74 দিনের জন্য আনলিমিটেড কলিং দিচ্ছে

Updated on 27-Aug-2018
HIGHLIGHTS

BSNL তাদের ইউজার্সদের নতুন এক অভিজ্ঞতার সুযোগ দিচ্ছে আর আপনাদের বলে রাখি যে কোম্পানি নিজের ইউজার্সদের জন্য রাখিতে একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে যা আনলিমিটেড কলিং অফার করছে

আজকাল প্রায়ই BSNL তাদের বিভিন্ন অফার নিয়ে আসছে যাতে তাদের ইউজার্সরা তাদের সাথে যুক্ত থাকে। আর আপনাদের বলে রাখি যে এবার রাখিতে BSNL একটি নতুন অফার নিয়ে এসেছে এই অফার আনলিমিটেড কলিং আর SMS য়ের সুবিধা পাওয়া যাচ্ছে আর আপনাদের বলে রাখি যে এই STV কে কোম্পানির তরফে মাত্র 399 টাকা দামে লঞ্চ করা হয়েছে।

আমরা যদি এই প্ল্যানটি ভাল করে দেখি তবে দেখা যাবে যে এই প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিং আর SMS য়ের সুবিধা পাবেন। আর এই প্ল্যানটি তখন এসেছে যখন বাকি টেলিকম কোম্পানি গুলি তাদের বাকি প্ল্যানে কোন না কোন পরিবর্তন করেছে। আর এবার BSNL এই সব প্ল্যানের সঙ্গে করা প্রতিযোগিতার জন্য হাজির হয়েছে। তবে আপনাদের এও বলে রাখি যে ভোডাফোন আর রিলায়েন্স জিওর কাছে এই ধরনের কিছু প্ল্যান আছে।

BSNL য়ের রাখি স্পেশাল 399 টাকার প্ল্যান

আমার এই প্ল্যানটি যদি দেখি তবে দেখা যাবে যে এই প্ল্যানে আপনারা 399 টাকাতে 74 দিনের বৈধতা পাবেন। আর এছাড়া এর বৈধতা 26 আগস্ট থেকে শুরু হচ্ছে। আর এই প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিং, SMS আর ডাটার সুবিধা পাবেন। এই প্ল্যানে আপআন্রা PRBT র সুবিধা পাবেন। আর যা কোম্পানির বাকি প্ল্যানে থাকেনা। আর এও দেখা গেছে যে কোম্পানি সাধারনত দিল্লি আর মুম্বাই ছাড়া বাকি সব জায়গায় নিজেদের প্ল্যানের সুবিধা দেয় তবে এক্ষেত্রে তা করা হয়নি।  

Connect On :