এবার BSNL য়ের ধুন্ধুমার! জিও আর এয়ারটেলকে প্রতিযোগিতায় ফেলার জন্য নিয়ে এল একটি সস্তার প্ল্যান

এবার BSNL য়ের ধুন্ধুমার! জিও আর এয়ারটেলকে প্রতিযোগিতায় ফেলার জন্য নিয়ে এল একটি সস্তার প্ল্যান
HIGHLIGHTS

BSNL সম্প্রতি দেশের কিছু অংশে নিজেদের 4G পরিষেবা নিয়ে হাজির হেয়ছে আর এর পরে কোম্পানি একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে, আর এবার মাত্র 319টাকার একটি প্ল্যান নিয়ে এল ভারত সঞ্চার নিগম

একেই বলে দেরিতে হলেও দস্তুর মতন ফিরে আসা। ভাবছেন কিসের কথা বলছি? আসলে এই সময়ে আমরা বলছি BSNL য়ের কথা। আমরা সবাই জানি যে অন্যান্য টেলিকম কোম্পানি গুলির তুলনায় অনেক দেরিতে BSNL তাদের 4G পরিষেবা নিয়ে এসেছে। আর এবার এই পরিষেবা নিয়ে আসার পরে তারা যে এই ক্ষেত্রে এতদিন পিছিয়ে ছিল তা একবারের জন্যেও মনে হচ্ছে না। কারন BSNL এবার নিজেদের গ্রাহকদের নিজেদের সঙ্গে রাখার জন্য একের পর এক আকর্ষণীয় প্ল্যান নিয়ে আসছে।

কোম্পানি তাদের দুটি নতুন প্ল্যান নিয়ে হাজির হয়েছে। এই দুটি নতুন প্ল্যানের প্রধান বৈশিষ্ট্য এই যে যারা ডাটার থেকে বেশি কলিং পছন্দ করে তারা এই প্ল্যানের মাধ্যমে বেশি সময় ধরে ফোনে কথা বলতে পারবেন। আর কোম্পানি তাদের এই নতুন প্ল্যান দুটি 319 টাকা আর 99টাকা দামে নিয়ে এসেছে।

গেমিং এখন ডিজিটাল’, আর প্রিয় গেম এখন মুঠো বন্দি, আর আজকে বেশ কিছু গেমের ওপরে অসাধারন কিছু অফার পাওয়া যাচ্ছে

নিজেদের এই নতুন প্ল্যানের সঙ্গে নিজেদের ইউজার্সদের কোন রকমের লিমিট ছাড়া আনলিমিটেড ভয়েস কলিংয়ের অভিজ্ঞতা দেওয়ার চেষ্টা করছে। আর আমরা যদি এবার BSNL য়ের 319টাকা দামের প্ল্যানের বিষয়ে দেখি তবে এই প্ল্যানে রোমিংয়ের সময়েও অন্য যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ে করা যাবে। কোম্পানি তাদের এই প্ল্যানে ন্যাশানাল রোমিংও রেখেছে তবে দিল্লি আর মুম্বাই এই বিষয়ের অন্তর্গত নয়। আর কোম্পানি তাদের এই সার্কেলে কিছু STV নিয়ে এসেছে।

কোম্পানি 319টাকাতে নিজেদের কোন FUP’র লিমিট রাখে নি, আর এর মানে এই যে আপনারা কোন রকমের লিমিট ছাড়া আনলিমিটেড ভয়েস কল করতে পারবেন। আর প্রায় এরকম ধরনের প্ল্যানই রিলায়েন্স জিওতেও পাওয়া যাচ্ছে। আর এই প্ল্যানের মতন 99টাকার প্ল্যানেও একই সুবিধা পাওয়া যাচ্ছে আর এই দুটি প্ল্যানের বৈধতার ক্ষেত্রে কিছু পার্থক্য আছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

319টাকা দামের প্ল্যানের বৈধতা 90দিনের আর সেখানে 99টাকা দামের প্ল্যানের বৈধতা 26দিনের। আর 99টাকার প্ল্যানের সঙ্গে আপনারা ফ্রি কলিংয়ের পরিষেবাও পাবেন। আর সেখানে 319টাকার প্ল্যানের সঙ্গে কোম্পানি PRBT পরিষেবা দিচ্ছেনা।  

Digit.in
Logo
Digit.in
Logo