BSNL 1,099 টাকার নতুন ‘KOOL’ প্রিপেড রিচার্জ নিয়ে এল, এটি 84 দিনের জন্য আনলিমিটেড ডাটা আর কলিং এর সুবিধা দেবে

BSNL 1,099 টাকার নতুন ‘KOOL’ প্রিপেড রিচার্জ নিয়ে এল, এটি  84 দিনের জন্য আনলিমিটেড ডাটা আর কলিং এর সুবিধা দেবে
HIGHLIGHTS

নতুন প্রিপেড প্ল্যানটি সমস্ত BSNL সার্কেলে বৈধ আর আনলিমিটেড ভয়েস কল আর ডাটা পাওয়া যাচ্ছে

BSNL তাদের নতুন প্রিপেড রিচার্জ প্ল্যানে 'KOOL' এর দাম 1,099 টাকা করেছে। এটি কোন FUP’র আনলিমিটেড ডাটা দেবে আর এর সঙ্গে লোকাল আর এসটিডি কলিং এর সুবিধাও দেবে। এই প্ল্যানের বৈধতা 84 দিনের আর এই প্ল্যানে প্রতিদিন 100টি ফ্রি এসএমএসের সুবিধাও পাওয়া যাবে। আপনি ব্লুটুথ স্পিকার কেনার কথা ভাবলে এই ব্লুটুথ স্পিকার গুলি দেখতে পারেন

BSNL বোর্ডেরর ডাইরেক্টার আর কে মিত্তল বলেছেন যে, আমরা আমাদের গ্রাহকদের সস্তা আর ভাল পরিষেবা প্রদান করতে চাই। আর তাই বিএসএনএল সবার জন্য উপযুক্ত 1,099 টাকার KOOL অফার নিয়ে এসেছে। এই নতুন অফারটি সারা ভারতে পাওয়া যাচ্ছে।

সারা ভারতে BSNL  3G  স্পেক্ট্রামে চলে, কিন্তু দূরসঞ্চার ক্মোম্পানি সম্প্রতি কেরলে তাদের  4G   পরিষেবা শুরু করেছে। এই পরিষেবাটি আপাতত কেরালার 5টি জায়গায় পাওয়া যাচ্ছে। আর কোম্পানি খুব তাড়াতাড়ি কেরালার অন্য জায়গা তেও এইও পরিষেবা এক্সপেন্ড করবে। 4G পরিষেবা কোম্পানির বর্তমান 3G স্পেক্ট্রামে চলে। এটি নিজের বর্তমান ইউজার্সদের 3G ক্ষমতা যুক্ত সিমকে হাই স্পিড 4G পরিষেবা দেওয়ার অনুমতি দিচ্ছে।

সম্প্রতি ভোডাফোন VoLTE পরিষেবা কিছু বাছাই করা সার্কেলে নিয়ে এসেছে। আর এই পরিষেবা বর্তমানে দিল্লি-এনসিআর, মুম্বাই আর গুজরাত সার্কেলে পাওয়া যাচ্ছে।

ভারতে রিলায়েন্স জিও VoLTE পরিষেবা প্রথম লঞ্চ করে। আর এর পরে এয়ারটেল ও ভোডাফোন VoLTE পরিষেবা দেওয়া তৃতীয় কোম্পানি তৈরি হয়েছে। 

Digit.in
Logo
Digit.in
Logo