BSNL য়ের ফ্রিডম ধামাকা অফারঃ খুব কম দামে দুটি প্ল্যান লঞ্চ করল

BSNL য়ের ফ্রিডম ধামাকা অফারঃ খুব কম দামে দুটি প্ল্যান লঞ্চ করল
HIGHLIGHTS

BSNL তাদের ফ্রিডম অফারের কথা জানিয়েছে এই নতুন ঘোষনা অনুসারে কোম্পানি তাদের দুটি নতুন ছোট প্ল্যান লঞ্চ করেছে যা আনলিমিটেড কলিং আর ডাটা বেনিফিট দেয়

BSNL নিজেদে ফ্রিডম অফার লঞ্চ করেছে, এই নতুন অফারে কোম্পানি তাঁদের ছোট প্যাক নিয়ে এসেছে যাতে আপনারা আনলিমিটেড কলিংয়ের সঙ্গে ডাটা বেনিফিটও দিয়েছে। আর এই অফার কোম্পানি তাদের প্রিপেড অফার্সের জন্য নিয়ে এসেছে।

আপনাদের বলে রাখি যে এই প্ল্যানে কোম্পানি মাত্র 9 টাকার আর 29 টাকা দামে লঞ্চ করেছে। এই অফার ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে লঞ্চ করা হয়েছে। এই দুটি প্ল্যান 10 আগস্ট প্যান ইন্ডিয়া আধারে সারা দেশে নিয়ে আসা হয়েছে।

আমরা যদি 9 টাকার প্ল্যানের বিষয়টি দেখি তবে দেখা যাবে যে এই প্ল্যানে আনলিমিটেড কলিং আছে তবে তার মধ্যে দিল্লি আর মুম্বাই নেই আর এছাড়া এতে 2GB ডাটা আছে যাতে FUP লিমিট 80Kbps । আর এছাড়া এতে 100টি SMS পাওয়া যাচ্ছে আর এটি মাত্র 1 দিনের জন্য বৈধ। আর এছাড়া এই প্ল্যানটি আপনারা শুধু 10 আগস্ট থেকে 25 আগস্টের মধ্যে পাবেন।

আর এবার আমরা যদি 29 টাকার প্ল্যানটি দেখি তবে দেখা যাবে যে এতে আনলিমিটেড কলিং ছাড়া 2GB ডাটা FUP লিমিট 80Kbps য়ের সঙ্গে পাওয়া যাচ্ছে আর এর সঙ্গে এতে আপনারা 100টি SMS প্রতিদিনের হিসাবে পাবেন আর এই প্ল্যানটি 7 দিনের জন্য বৈধ।

তবে আমরা আপনাদের আগেও বলেছি যে এই প্ল্যানের সুবিধা 25 আগস্ট পর্যন্ত পাওয়া যাবে আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এই প্ল্যানটি এর পরেও আপনারা পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo