BSNL একটি অসাধারন ব্রডব্যান্ড প্ল্যান সব ইউজার্সদের জন্য নিয়ে এসেছে

BSNL একটি অসাধারন ব্রডব্যান্ড প্ল্যান সব ইউজার্সদের জন্য নিয়ে এসেছে
HIGHLIGHTS

BSNL য়ের 777 আর 1277 টাকার ব্রডব্যান্ড প্ল্যান এবার সব নতুন আর এক্সিস্টিং ইউজার্সদের জন্য পাওয়া যাচ্ছে

বিগত বেশ কিছু সময় ধরে BSNL অনেক প্ল্যানে পরিবর্তন করেছে আর এর সঙ্গে অনেক প্ল্যান নিয়ে এসেছে, আর এছাড়া কোম্পানি কিছু প্ল্যান রেগুলার হিসাবে নিয়ে এসেছে। আর এও বলা যায় যে কোম্পানি তাদের এই প্ল্যান গুলি রেগুলারাইজড করেছে, আর আরও একবার কিছুটা এরকম কি করল কোম্পানি।

কোম্পানি এবার এরকম তাদের ব্রডব্র্যান্ড প্ল্যানে করেছে আর আপনাদের বলে রাখি যে কোম্পানি তাদের 777 টাকার ব্রডব্যান্ড প্ল্যান আর 1277 টাকার ব্রডব্যান্ড প্ল্যান নতুন আর আগের ইউজার্সদের জন্য রেগুলারাইজড করেছে। আর এই দুটি প্ল্যানে কোম্পানির তরফে জুনে একটি প্রোমোশনাল অফারে আনা হয়েছিল। আর এবার এই প্ল্যান রেগুলারাইজড করা হচ্ছে আর এর পরে এটি এক্সপায়ার হবেনা। তবে এর আগে 90 দিন পরে এটি এক্সপায়ার হওয়ার ছিল। আসুন এবার এই প্ল্যান গুলির বিষয়ে দেখে নেওয়া যাক।

BSNL য়ের 777 টাকার প্ল্যান

এই প্ল্যানে আপনারা 500GB ডাটা 50Mbps স্পিডের সঙ্গে পাবেন। আর এছাড়া এবার এটি সারা দেশে পাওয়া যাবে। তবে আপনারা আন্দামান আর নিকোবারে এই প্ল্যান পাবেন না। আর এছাড়া এই প্ল্যানটিতে ফ্রি ইমেল আইডি আর এর জন্য 1GB ফ্রি স্পেস পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারা আনলিমিটেড ভয়েস কল সারা ভারতের যে কোন নেটওয়ার্কে পাচ্ছেন।

BSNL য়ের 1277 টাকার প্ল্যান

এই প্ল্যানে 750GB ডাটা পাওয়া যাচ্ছে আর এটিও আন্দামান নিকোবার ছাড়া সারা দেশে পাওয়া যাচ্ছে। আর এই প্ল্যানে আপনারা সারা দেশের যে কোন নেটওয়ার্কে যে কোন সময়ে আনলিমিটেড কলের অফার পাচ্ছেন। আর এবার এই প্ল্যানটি বছরের হিসাবে বা দু বছরের জন্য পাওয়া যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo