প্রতিদিন 40GB ডাটার সঙ্গে BSNL য়ের নতুন ব্রডব্যান্ড প্ল্যান এল

প্রতিদিন 40GB ডাটার সঙ্গে BSNL য়ের নতুন ব্রডব্যান্ড প্ল্যান এল
HIGHLIGHTS

BSNL এই ব্রডব্যান্ড প্ল্যানে ইউজার্সদের প্রতিদিন 40GB ডাটা দিচ্ছে আর এর স্পিড 100Mbps আর এই ডাটা লিমিট শেষ হলে ইন্টারনেট স্পিড কমে 2Mbps হয়ে যাবে

ভারত সঞ্চার নিগম লিমিটেডের নতুন ব্রডব্যান্ড প্ল্যান এসেছে যার দাম 2,499 টাকা। আর এই প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 100Mbps স্পিডে 40GB ডাটা পাচ্ছেন। আর নতুন ব্রডব্যান্ড প্ল্যানে “40GB pla” নামে পরিচিত আর এটি এখন কিছু বাছাই করা টেলিকম সার্লে পাওয়া যাচ্ছে। যা ইউজার্সদর অ্যানোয়াল বেসিসে লেটেস্ট প্ল্যান দিচ্ছে আর এর সঙ্গে কিছু ক্যাশব্যাকও অফার করছে। আর এছাড়া 2,499 টাকার BSNl ব্রডব্যান্ড প্ল্যানে আনলিমিটেড কলিং বেনিফিট আর 1GB ডাটা মেলবক্স স্পেসের সঙ্গে একটি ফ্রি ইমেল IDর অ্যাক্সেস দিচ্ছে আর এই প্ল্যানটি 1 বছড়ের জন্য বৈধ।

BSNL য়ের চেন্নাই ওয়েবসাইটের লিস্টিংয়ে 2,499 টাকার ব্রডব্যান্ড প্ল্যানের সব ইউজার্সদের জন্য 100Mbps স্পিডে প্রতিদিন 40GB ডাটার সঙ্গে লিস্টেড করা হয়েছে। 40Gb লিমিট শেষ হলে কাস্টমাররা 2Mbps স্পিড পাবেন। আর এই প্ল্যানে ইউজার্সরা সারা দেশের যেকোন নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাবেন।

BSNL য়ের এই ব্রডব্যান্ড প্ল্যানে 25% ক্যাশব্যাক স্কিম আছে। এই স্কিমে যে সব ইউজার্সরা বারো মাসের জন্যে একটি BSNL ব্রডব্যান্ড প্ল্যান নেবেন তারা সব মিলিয়ে 25% ক্যাশব্যাক পাবেন। আর ক্যাশব্যাকের জন্য কোন সর্বাধিক লিমিট নেই। আর এর মানে এই যে ইউজার্সরা ছয় মাসের জন্য 2,499 টাকার ব্রডব্যান্ড প্ল্যান নিলে 3,700 টাকার ক্যাশব্যাক পাবেন আর 12 মাসের জন্য এই প্ল্যান নিলে 7,400 টাকার ক্যাশব্যাক পাবেন।

এই BSNL প্ল্যানে ইউজার্সরা ডাটা বেনিফিটের সঙ্গে আনলিমিটেড কল পাবেন আর যা এই প্ল্যানের বৈশিষ্ট্য। আর এই প্ল্যান 1 ফেব্রুয়ারি থেকে চালু হয়ে গেছে।

Digit.in
Logo
Digit.in
Logo