এবার নতুন প্ল্যানে BSNL দিচ্ছে এত্ত এত্ত ডাটা!

এবার নতুন প্ল্যানে BSNL দিচ্ছে এত্ত এত্ত ডাটা!
HIGHLIGHTS

BSNL তাদের নতুন প্রোমোশানাল রিচার্জ প্ল্যানে কিছু বড় পরিবর্তন করেছে কলিং আর SMS য়ের সুবিধা ছাড়া অনেক ডাটা অফার করছে BSNL 241 টাকার প্ল্যানে আপনারা 30 দিনের জন্য পুরো 75GB ডাটা অফার করছে

সম্প্রতি BSNL তাদের 241 টাকার প্ল্যানে STV রিভাইজ করেছে, আর এবার কোম্পানি একটি প্রোমোশানাল অফার নিয়ে আসছে। আর আপনারা এই নতুন প্ল্যানে পরিবর্তনের ফ্লে BSNL , রিলায়েন্স জিও আর এয়ারটেলের মতন টেলিকম কোম্পানি গুলিকে টক্কর দিচ্ছে। আর এই প্ল্যানের সব থেকে বড় বৈশিষ্ট্য এই প্ল্যানে আপনারা 10 গুন বেশি সুবিধা পাবেন।

তবে ইউজার্সদের মনে হতে পারে যে এই প্ল্যানে তারা শুধু ডাটার সুবিধা পাবেন। তবে তা নয় কারন এই প্ল্যানে BSNL আপনাদের ডাটা বেনিফিট দিচ্ছে। কলিংয়ের সুবিধা নয়।

আর আপনাদের বলে রাখি যে BSNL এই রিচার্জ প্ল্যানে আপনাদের রিভিজানের পরে 75GB ডাটা 30 দিনের জন্য দিচ্ছে। আর আমরা যদি BSNL য়ের অন্য প্ল্যানের বিষয়ে কথা বলি তবে আপনারা সেখানে 28 দিনের সুবিধা পাবেন আর এখানে আপনারা 30 দিনের সুবিধা পাচ্ছেন।

BSNL য়ের 241টাকার প্ল্যান, এবার এই সব পাওয়া যাচ্ছে

এখনও পর্যন্ত BSNL য়ের রিচার্জ প্ল্যানে আপনারা শুধু 7GB ডাটা পাচ্ছিলেন। আর এবার আপনারা পুরো 30 দিনের জন্য 75GB ডাটা অফার করছে। আর এবার এই প্ল্যানে প্রতিদিন 2.5GB ডাটা প্রতিদিনের হিসাবে পাওয়া যাচ্ছে। আর এই ডাটা প্ল্যানে আপনারা কলিংয়ের সুবিধা পাচ্ছেননা তবে এতে আপনারা SMS য়ের সুবিধা পাচ্ছেন। আর এটি একটি প্রোমোশানাল প্ল্যান। আর এই প্ল্যানটি 10 সেপটেম্বর থেকে শুরু হয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo