BSNL একটি নতুন 299 টাকার প্ল্যান নিয়ে এসেছে, নতুন ইউজার্সদের জন্য দারুন অফার

BSNL একটি নতুন 299 টাকার প্ল্যান নিয়ে এসেছে, নতুন ইউজার্সদের জন্য দারুন অফার
HIGHLIGHTS

ভোডাফোন-আইডিয়া, রিলায়েন্স জিও আর এয়ারটেলে ছাড়া ভারতের বড় টেলিকম কোম্পানি হিসাবে BSNL ও একটি বড় নাম আর এবার তারা 299 টাকায় একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে

ভারত সঞ্চার নিগম লিমিটেড বা BSNL এবার একটি নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে, আপনাদের বলে রাখি যে এই প্ল্যানটি ভারতের বাকি সব বড় টেলিকম কোম্পানিকে একত্রে প্রতিযোগিতায় ফেলার জন্য আনা হয়েছে। এই প্ল্যানের দাম 299 টাকা। আর এই নতুন প্ল্যানটি BSNL য়ের সেই ইউজার্সদের জন্য নতুন গ্রাহক।

BSNL তাদের এই প্ল্যানটি আনলিমিটেড ডাটা দিচ্ছে। আর এই নতুন কানেকশানের আপনারা 31GB পর্যন্ত ডাটা ব্যাবহার করতে পারবেন। আর এর স্পিড 81mbps হয়ে যাবে। আর এছাড়া BSNL এই রিচার্জে  আনলিমিটেড কলিংও দিচ্ছে আর এর সঙ্গে এই প্ল্যানে প্রতিমাসে আনলিমিটেড টেক্সট মেসেজ করার সুবিধাও পাওয়া যাবে।

তবে এই প্ল্যানটি BSNL য়ের নতুন গ্রাহকদের জন্য দেওয়া হয়েছে আর এর মানে এই যে BSNL য়ের বর্তমান পোস্টপেড গ্রাহকরা এই প্ল্যানটি পাবেন না।

299 টাকার পোস্টপেড প্ল্যান

আমরা যদি BSNL য়ের এই নতুন 299 টাকার প্ল্যানটি দেখি তবে এই প্ল্যানে আপনারা মোট 31Gb ডাটা পাচ্ছেন। তবে এই প্লায়নে কোম্পানি FUP লিমিট রেখেছে। আর এই প্ল্যানের স্পিড লিমিট 80mbps। আর এই প্ল্যানটিতে আনলিমিটেড কলিংয়ের সঙ্গে আনলিমিটেড টেক্সট মেসেজও পাওয়া জাবে।আ র এটি মুম্বাই আর দিল্লি সার্কেলে হবেনা।

তবে এছাড়া আপনারা BSNL য়ের নতুন পোস্টপেড রিচার্জ প্ল্যানে 100টি SMS প্রতিদিনের হিসাবে পাবেন। আর এর মানে এই যে একটি বিলিং সার্কেলে অনেক বেশি মেসেজিংয়ের সুবিধা পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo