জিওর সঙ্গে প্রতিযোগিতায় থাকার জন্য BSNL এবার একটি নতুন ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে এল দাম মাত্র

জিওর সঙ্গে প্রতিযোগিতায় থাকার জন্য BSNL এবার একটি নতুন ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে এল দাম মাত্র
HIGHLIGHTS

BSNL তাদের চারটি নতুন প্ল্যান নিয়ে এসেছে এগুলি হল-99, 199, 229 আর 399 টাকার প্ল্যান, BSNL য়ের এই প্ল্যানে আপনারা 600GB প্রতিমাসের হিসাবে ডাটা পাবেন

জিওগিগাফাইবারের জন্য রেজিস্ট্রেশান শুরু হয়ে গেছে আর এর মানে এই যে এটির লঞ্চ ডেট সামনে আসছে। আর আপনাদের বলে রাখি যে এই পরিষেবা খুব তাড়াতাড়ি লঞ্চ করা হবে। আর এখনও এটি লঞ্চ হতে দেরি আছে কিন্তু তাও BSNL এবার তাদের জন্য একটি নতুন পদক্ষেপ উঠিয়েছে। এবার BSNL তাদের কিছু নতুন ডাটা প্ল্যান নিয়ে এসেছে আর এই ব্রডব্যান্ড প্ল্যানের প্রাথমিক দাম 99 টাকা।

আর এছাড়া এই প্ল্যানে আপনারা আনলিমিটেড কল পাবেন। আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে B

BSNL য়ের তরফে এই নতুন প্ল্যান লঞ্চ করা হয়েছে এগুলি হল- 99,199,229 আর 399 টাকার প্ল্যান। BSNL এই প্ল্যানে আপনারা প্রতিমাসে 600GB পর্যন্ত ডাটা পাবেন।

আর আমরা যদি BSNL য়ের এই প্ল্যানের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এতে কোম্পানি কোণ FUP লিমিট 1Mbps রেখেছে আর এছাড়া আপনারা 20Mbps য়ের স্পিডে আপবেন। আর 99 টাকার প্ল্যানে সব থেকে কম সুবিধা আছে। আর এছাড়া 399 টাকার প্ল্যানে আপনারা সব থেকে বেশি FUP লিমিট পাবেন।

SNL য়ের এই প্ল্যানে আপনারা প্রোমোশনাল হিসাবে পাচ্ছেন আর এর মানে এই যে 90 দিন পরে এটি এক্সপায়ার হয়ে যাবে। আর এর সঙ্গে আপনারা আন্দামান আর নিকোবারে সার্কেলে থাকলে এই প্ল্যান কাজ করবে না।  

Digit.in
Logo
Digit.in
Logo